বাংলা সিরিয়াল

‘বাসন্তী ম্যাম এত অসুস্থতা থেকে ফিরে এসে আগেকার ফর্মে!উফ দারুণ!’গীতাতে ব্রজবালা দেবীর চরিত্রে বাসন্তী চ্যাটার্জীর অভিনয় দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি। এই ধারাবাহিকে বর্তমানে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জী। গীতা এলএলবি করতে করতে একসময় তিনি অসুস্থ হয়ে পড়েন তারপর সেই অসুস্থতাকে জয় করে আবার তিনি কাজে ফেরেন আর এইবার যখন তিনি কাজে ফিরেছেন তখন দেখা যাচ্ছে যে ব্রজবালা দেবীর চরিত্রে অভিনয়ে তিনি রীতিমতো ফাটিয়ে দিচ্ছেন।

তার ছেলে অগ্নিজিৎ যখন নিজের ইগোর স্যাটিসফেকশনের জন্য নিজের বড় ছেলে ও নিজের ছোট পুত্রবধূর বিরুদ্ধে লড়াই করেন তখন গীতাকে নির্দোষ জেনে ন্যায়ের সাথে লড়তে রাজি হয়ে যান ব্রজবালা দেবী।

আরও পড়ুন : রানীর ডাক্তার হওয়ার লড়াইটাই দেখা হলো না!-গল্পের মেন থিম ভুলে গেল তোমাদের রানী! পাঁচ বছর লিপ নেওয়ার পর প্রমো দেখে বলছেন দর্শক!

তিনি নিজে গীতাকে ফোন করে জানান যে তিনি গীতার হয়ে কেস লড়বেন, এমনকি গীতার হয়ে কেস লড়বার জন্য বাড়িতে থাকে খাবার পর্যন্ত দিতে মানা করা হয় মেহেক লুকিয়ে তার জন্য খাবার নিয়ে এলে প্রচন্ড আত্মাভিমানী এই মহিলা সেই খাবার নিতে অস্বীকার করেন এবং তিনি জানান তিনি নিজে যেদিন রোজগার করবেন সেদিন রোজগারের পয়সায় মাথা উঁচু করে তিনি খাবেন।

অন্যদিকে কোর্টে তার সওয়াল জবাব দুর্ধর্ষ। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জমজমাট “গীতা LLB.”!! অগ্নিজিৎ মুখার্জী কাঠগড়ায় তুললো সাত্ত্বিক কে, নানা ভাবে প্রমাণ করতে চাইছে সাত্ত্বিক দোষী গিনির সাথে কীভাবে বিয়ে হলো এটা নিয়েও প্রশ্ন তুলেছে Advocat মুখার্জী…!!!

তারপর, কাঠগড়ায় তুললো গীতা কে, গীতা তখন উকিল এর পোশাক ছেড়ে কাঠগড়ায় উঠলো তখন অগ্নিজিত নানারকম কুরুচিকর মন্তব্যপূর্ণ প্রশ্ন গীতা কে জিজ্ঞেস করতে শুরু করেন! তখন গীতার বাবা মানে গনেশ উকিল ধর্মাবতারের কাছে অনুরোধ করে শালীনতা বজায় রেখে গীতা কে যেনো প্রশ্ন করেন আগ্নিজিৎ মুখার্জী তখন অগ্নিজিৎ প্লাটা গনেশ উকিল এর বিরুদ্ধে বক্তব্য বলে!! ঠিক সেই সময় Brojobala Debi প্রশ্ন করে অগ্নিজিৎ মুখার্জি কে!! এইসব তর্কাতর্কি দিয়েই শেষ হয় আজকের এপিসোড।
#গীতাLLB”

আরও পড়ুন : ভক্তির সাগরের মতো একটা সুন্দর ধারাবাহিক শেষ করে সেখানে আনছে most disgusting ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে!

এই পোষ্টের কমেন্ট বক্সে কেউ লিখেছেন যে,“এই ট্র্যাকেই টপার হবে গীতা এল এল বি” তো কেউ বলছেন যে,“সিরিয়াল টা দেখিনা। কিন্তু বাসন্তী ম্যাম এত অসুস্থতা থেকে ফিরে এসে আগেকার ফর্মে। উফ দারুণ!”

এত অসুস্থতা নিয়েও বাসন্তী চ্যাটার্জী যেভাবে উকিলের ভূমিকায় অভিনয় করছেন ও তার কথা বলা ও ডায়লগ এক্সপ্রেশন সবের মধ্যে যে তেজ ফুটে উঠছে তার প্রশংসা না করে পারছেন না দর্শক। গীতা এলএলবি ধারাবাহিকটি অনেকেই বাসন্তী ম্যামকে উকিল হিসেবে দেখার জন্যই নজরে রাখছেন।

 

Related Articles