বাংলা সিরিয়াল

আমি মনে করি গীতার মা যা বলেছে সব বাস্তবিক! শুনতে খারাপ হলেও বাস্তবিক কথা বলেছেন গীতার মা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এলএলবি এখানে দেখা যায় এক গরীব পরিবারের মেয়ে গীতা। সে আরেক নির্যাতিত গরিব পরিবারের মেয়ে পদ্মর জন্য লড়াই করছে। এই ধারাবাহিকে দেখা যায় যে, অন্যায়ের বিরুদ্ধে লড়াই করবার জন্য গীতা দৃঢ় প্রতিজ্ঞ তার কাছে অর্থটা বড় কথা নয় তার কাছে অন্যায়ের বিরুদ্ধে লড়াই করাটাই বড় কথা।

সেই কারণে টাকার পরোয়া করে না। অন্যদিকে গীতার বাবা গণেশ গাঙ্গুলী অগ্নিজিৎ মুখার্জীর কাছে হেরে গিয়ে কোর্ট চত্বর ছাড়েন।

এইরকম পরিস্থিতিতে দাঁড়িয়ে পুরো সংসারটাকে টানতে থাকেন গীতার মা। গীতার হাই ভোল্টেজ ড্রামা, গিনির চোখাচোখা সংলাপ ও ধারাবাহিকের অভিনব কনসেপ্ট দর্শকদের মন জয় করলেও এই ধারাবাহিকের আরেকটি গুরুত্বপূর্ণ পিলার হলো গীতার মা।

আরও পড়ুন : অষ্টমীতে এবার সম্মান ফিরিয়ে দেওয়ার পালা! ধারাবাহিকের প্রোমো দেখে মুগ্ধ দর্শক!

যিনি সব সময় অত্যন্ত বাস্তবসম্মত অভিনয় করেন এবং বাস্তবসম্মত বক্তব্য রাখেন তার অভিনয়ে মুগ্ধ হয়ে যান দর্শক। একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে গীতার মায়ের কথা গুলি দারুন ছিলো
শুনতে খারাপ লাগলেও কথা গুলি চিরন্তন সত্যি।”

ঠিক কী কী বলেছিলো গীতার মা?ঐ নেটিজেন পুরো এপিসোডের বক্তব্য তুলে লিখেছেন যে,“গীনি যখন ওর মাকে ধমকের শুরে বলে যে কি বলছো এসব, তুমি ঘর মুছবে, বাসন মাজবে, কফি বানাবে এসবের মানে কি?
তখন গীতার মা বলে যে, ওনার পক্ষে এগুলি অসম্ভব নয়, এর আগেও এই বাড়িতে অনেক মানুষ এর সামনে আমাকে তোমার শশুর মদ বয়িয়েছিলেন তখন তুমি কোথায় ছিলে?

তুমি সামনে দাঁড়িয়ে থেকেও কিছু বলো নি, চুপ করে ছিলে। তাই তুমি চুপ করে থাকবে এখন। আমি আমার মেয়ের সংসার বাচাতে এসেছি, আমার কাছে এখন আমার মেয়ে গীতা সবচেয়ে গুরুত্বপূর্ণ। তারপর ভজন যখন গীতার মাকে বলে কাপ টা রেখে আসতে তখন গিনি ভজন কে ধমক দেয়, তারপর গিতার মা বলে এই কথা গুলি যেনো ভুলেও আমার মেয়ে গীতার কানে না যায় তাহলে সব কিছু ধংস করে দিবে বুঝলে ভজন।

তারপর বললেন আমার ছোট মেয়ে গীতা আমার অহংকার। তারপর বাড়িতে এসে গীতাকেও বুঝায় যে এসব করে কি পাচ্ছিস তুই? কাদের জন্য লড়ছিস? এসব ছেড়ে দে, তোদের দুই বোনের সংসার জড়িয়ে আছে এসবের মধ্যে, আর তুই উকালতি করবিনা কি করতে পেরেছিস, ঘরে নুন আনতে পান্তা ফুরায়, একটা শাড়ি কিনে দিতে পারিস না মাকে, দুই পয়সা ইনকামের মুরুদ নেই।”

আরও পড়ুন : কথার সাহায্যে প্রিয়াকে খুঁজে বের করলো অগ্নি! ওদিকে কথার প্রেমিক ও বর দুজনেই পালিয়েছে!

এই এপিসোডের ব্যাখ্যা করে দর্শক লিখেছেন যে,
“আমি মনে করি গীতার মা যা বলেছে সব বাস্তবিক
সত্যি ই তো যার ঘরে খাবার জুটেনা ২ বেলা, সেখানে দাঁড়িয়ে একটা মা এই কথা গুলি বলা খুব স্বাভাবিক।

অন্য দিকে গীতা অগ্নিজিত কে ফোনে বলে যে আপনি একটা বিষধর সাপ আপনাকে যদি আমি ঈগল পাখির মতো কামড়ে নিয়ে ঠুকরে ঠুকরে ক্ষত বিক্ষত করে কাক চিল কে খাইয়ে দিতে না পেরেছি তাহলে আমার নাম ও গীতা নয়। আজ দারুন হয়েছে ১০০ থেকে ১০০।”

Related Articles