বাংলা সিরিয়াল

ইতিহাসের সেরা এডিট! এমন এডিট ব্লুজ, এ্যাকরো,ম্যাজিক,টেন্ট কারো ক্ষমতা নেই!করে দেখার শুধু জি প্রোডাকসান করতে পারে!-ফুলকির প্রোমো নিয়ে হাসাহাসি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায় যে, ফুলকি একজন ফিমেল বক্সার, তার হাঁপানির রোগ আছে,সেই রোগকে অতিক্রম করে নিজের প্রতিবন্ধকতাকে জয় করে সে বক্সার হওয়ার স্বপ্ন দেখে। তার স্বপ্ন পূরণে তাকে সাহায্য করে রোহিত। রোহিত নিজে একজন বক্সিং চ্যাম্পিয়ন ছিল কিন্তু সে যে বছর বক্সিং চ্যাম্পিয়নশিপ হয় সেই বছর সেই ভয়ংকর ষড়যন্ত্রের শিকার হয়।

সেই বছর রোহিতের ড্রাগ টেস্টের রেজাল্ট পজিটিভ আসে আর রোহিত কে বক্সিংয়ের জগৎ থেকে অপমান করে বার করে দেওয়া হয়, এরপর রোহিত নিজেকে গুটিয়ে নেয় সে অন্ধকারের মধ্যে বাঁচতে শুরু করে কিন্তু তারপর ফুলকি আসে তার জীবনে আলোর দিশা হয়ে এবং তার জীবনে আস্তে আস্তে রঙ ফিরিয়ে আনে।

আরও পড়ুন : কথা থেকে মিঠাই ফুলকি বেশি ওভার অ্যক্টিং করে!’-কথার অ্যাক্টিং নিয়ে প্রশ্ন উঠতেই বললেন দর্শক!

ঠিক এমন সময় তার প্রথমা স্ত্রী শালিনী আবার তার জীবনে ফিরে আসে এবং রোহিতের জীবন তছনছ করতে উঠে পড়ে লাগে। বর্তমানে ধারাবাহিকে একটি ট্রাক দেখাচ্ছে যেখানে রোহিত কে নির্দোষ প্রমাণ করতে এবং রোহিতের উপর আসা সমস্ত অভিযোগ মিথ্যে প্রমান করতে সে দিল্লি আসে। তবে এই প্রোমো নিয়ে শুরু হয়েছে হাসাহাসি।

কারণ জি বাংলা যে প্রোমো দিয়েছে সেই প্রোমো দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে, রোহিত ফুলকিরা দিল্লিতে যায় নি, বরং দিল্লির জায়গাটাকে এডিট করে সেখানে বসানো হয়েছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইতিহাসের সেরা এডিট

এমন এডিট ব্লুজ, এ্যাকরো,ম্যাজিক,টেন্ট কারো ক্ষমতা নেই করে দেখার শুধু জি প্রোডাকসান করতে পারে”

Related Articles