বাংলা সিরিয়াল

আজ মাটি ফেটে পাতালে ঢুকছে রোহিত!কাল দেখবো চাঁদ থেকে পড়ে যাচ্ছে ফুলকি!-ফুলকির প্রোমো দেখে হাসতে হাসতে শেষ বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায় যে বক্সিং চ্যাম্পিয়ন রোহিত ষড়যন্ত্রের শিকার, সে যে বছর চ্যাম্পিয়নশিপ জেতে সেই বছরই তার ড্রাগ টেস্টের রেজাল্ট পজেটিভ আসে আর তাকে খেলা থেকে বহিষ্কৃত করা হয় আর সেই বছরই তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়।

এরপর রোহিতের জীবন হয়ে ওঠে অন্ধকারময়, তবে রোহিতের এই অন্ধকার জীবনে আলো জ্বালাতে আসে ফুলকি। একটা ঘটনা চক্রে ফুলকির সাথে রোহিতের বিয়ে হলেও ফুলকি সবসময় তার পরিবারের পাশে থেকেছে এবং রোহিতের পাশে থেকেছে।

তবে এই ধারাবাহিক দীর্ঘ সময় ধরে ফুলকির প্রাণ সংশয় দেখিয়েছে এবং সেটা পরপর। হয়তো ফুলকি ট্রেড মিলে দৌড়াতে গিয়ে শালিনীর চক্রান্তে পড়ে গেল দিয়ে হাসপাতালে ভর্তি হলো, এরপরই দেখানো হলো যে, জলের মধ্যে নেমে ইলেকট্রিক শক খাচ্ছে ফুলকি,এরপর দেখা গেলো রোহিত কে সাপে কাটার হাত থেকে বাঁচাতে ফুলকি ছোবল খাচ্ছে।

আরও পড়ুন : তুঁতে কীভাবে জানলো সিদ্ধার্থ ওই বাড়ির ছেলে? তাড়াহুড়োতে তা দেখালোই না!তুঁতের এন্ডিং অপছন্দ দর্শকে্য

এরকম একটার পর একটা প্রাণ সংশয়ের এপিসোডের পর সম্প্রতি ফুলকিতে রোহিতের প্রাণ সংশয় দেখানো হচ্ছে। এই প্রোমো তে দেখানো হচ্ছে রোহিত মাটি ফেটে পাতালে ঢুকে যাচ্ছে।

যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ফুলকির নতুন প্রোমো দেখে হাসতে হাসতে শেষ। মাটি ফেটে পাতালে ঢুকে যাচ্ছে রোহিত
এসব কি এসব গা**জা দেখিয়ে যাবে।

আরও পড়ুন : এটা লিনা পিসির সিরিয়াল এখুনি এক এখুনি আরেক! সাঁতারু থেকে কোজাগরীর আজ ভাতের হোটেল! কি থেকে কি বানালো!

তাও ভালো এবার ফুলকি বাদে রোহিতের প্রাণ সংশয়ের প্রোমো দিয়েছে। এই সিরিয়াল চলছে এই প্রাণ সংশয় দিয়ে। মাসে ৩০ দিনের ১৫ দিনই প্রাণ সংশয় ”এই পোস্টে একজন কমেন্ট করে লিখেছেন যে,“কয়দিন পর হয়তো দেখাবে চাঁদ থেকে পড়ে যাচ্ছে ফুলকি তাকে কি বাঁচাতে পারবে রোহিত৷ জানতে হলে দেখুন “ফুলকি””

Related Articles