বাংলা সিরিয়াল

এত সুন্দর সিরিয়াল রেখে মানুষ কীভাবে ফুলকি দেখে!ভালো জিনিসএর সত্যিই কদর নেই!-বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো বঁধুয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে,পেখম ছোটোবেলায় যৌন নির্যাতনের শিকার হয়ে ছিলো। কিন্তু তার নিজের বাবা-মা ও পারিবারিক সম্মানের ভয়ে তার পাশে দাঁড়ায় নি। এরপর আবির পেখমকে ভালোবাসে এবং পেখমের সাথে আবিরের পারিবারিকভাবে বিয়েটা হয়ে যায়।

বিয়ের পর পেখম আবিরকে মন থেকে মেনে নিলেও তার ছোটবেলার স্মৃতি ভুলতে পারেনা বলে আবেগে থেকে দূরত্ব বজায় রাখে আর আবির প্রথম দিকে পেখম কে ভুল বোঝে আর ভাবে পেখমের মনে অন্য কেউ আছে।

আরও পড়ুন : সবকিছু প্রগ্রেসিভ হলো! শুধু সিরিয়ালের লগ্ন ভ্রষ্টার কনসেপ্ট থেকেই গেল!-কথার প্রোমো দেখে বলছেন দর্শক!

তবে পেখম যখন সমস্ত ঘটনা খুলে বলে,তখন পেখমের পাশে গিয়ে দাঁড়ায় একমাত্র আবির। পেখমের শ্বশুর বাড়ির লোক জানতে পারে যে, আবিরের দিদি শ্রীর প্রেমিক রণ রে আসল দোষী, কিন্তু শ্রী সবটা মানতে পারে না,তাই সে রণ রে কে বিয়ে

করা সিদ্ধান্ত নেয় তাদের বিয়ে হয়েও যায় কিন্তু সম্প্রতি দেখা যাচ্ছে যে যখন একটি মেয়ের সাথে রণ রে মদ খেয়ে নাচানাচি করছিল তখন পেখম সবটা ভিডিও করছিল আর শ্রীকে ডেকে নিয়ে আসে আবির, তারপর নিজের চোখে সবটা দেখে স্ত্রী বুঝতে পারে,তার ভুল, অন্যদিকে দর্শক ভাবছেন কি করে এত ভালো জিনিস না দেখে লোকে ফুলকি দেখে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বঁধুয়া এসব কি হচ্ছে?? একের পর এক পর্দা ফাঁস। তাও আবার এত দ্রুত!রানা রায় চৌধুরী ওরফে রন রে এর আসল মুখোশ শ্রী দেখে ফেলেছে!এখন বাড়ির সবাই ই পেখমের পক্ষে।

আরও পড়ুন : ইউনিক কনসেপ্ট দেখে ভেবেছিলাম বেঙ্গল টপার হয়ে রেকর্ড গড়বে আশেপাশে এখন দেখি ১৪ বছরের পুরোনো রিয়ালিটি শো এর কাছে ঝাঁটা খাচ্ছে!

যাই হোক এত সুন্দর সিরিয়াল রেখে মানুষ কীভাবে ফুলকি দেখে! ভালো জিনিস এর সত্যিই কদর নেই।টিআরপি কম হওয়ার কারণে এটাও শেষ করে দিতে পারে যেমনটা লালকুঠি হয়েছিল!”

Related Articles