বাংলা সিরিয়াল

জি বাংলার অতি সুবিধাবাদী নায়ক রোহিত!প্রাক্তনকে ছাড়তে পারে না! বর্তমানকেও ভুলতে পারে না!বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ফুলকি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ফুলকি একজন হাঁপানির রোগী , কিন্তু তার এই প্রতিবন্ধকতাকে দূরে সরিয়ে সে কীভাবে বক্সার হয়? তার জন্য‌ই এই গল্প।

ধারাবাহিক অনুযায়ী দেখানো হয় যে, গল্পের নায়ক রোহিত একজন বক্সিং চ্যাম্পিয়ন ছিলো, কিন্তু যেই বছর সে চ্যাম্পিয়নশিপ জেতে সেই বছরই ভয়ংকর ষড়যন্ত্রের মুখোমুখি হয় সে! ড্রাগ টেস্টে তার রেজাল্ট পজেটিভ আসে আর চিরকালের মতো বক্সিং থেকে বহিষ্কৃত হয় সে। এই সময় তার স্ত্রী শালিনী তাকে ছেড়ে চলে যায়।

এরপর রোহিতের জীবন পুরো অন্ধকারাচ্ছন্ন হয়ে যায়! আলো,আনন্দ,উৎসব সমস্ত কিছুর থেকে মুখ ফিরিয়ে নেয় সে! এই সময় ফুলকি দাস তার জীবনে আসে আলোর ফুলকি হয়ে। ফুলকি এসে তাকে পরিবারমুখী করে পরিবারের মানুষজনের সাথে তাকে নতুন করে কানেক্টেড করে। তার পরিবারের যে কোনো বিপদে ফুলকি সব সময় ঝাঁপিয়ে যায়!

আরও পড়ুন : ছেলে বৌমার ফুলশয্যার খাটে মা থেকে শুরু করে দেওর বৌদির কেলেঙ্কারি! ক্ষোভের মুখে “কার কাছে কই মনের কথা” ধারাবাহিক

এই ফুলকিই ঘটনাচক্রে হয়ে যায় রোহিতের স্ত্রী, সব সময় রোহিত কে বিপদের হাত থেকে ঢাল হয়ে রক্ষা করে সে। ঠিক এই রকম একটা সময় রোহিতের প্রথম স্ত্রী শালিনী আবার ফিরে আসে এবং সে রোহিতের জীবনে আবার আগের জায়গাটা ফিরে পেতে চায়। মনে মনে ফুলকি কে ভালবাসলেও রোহিত শালিনীকে অস্বীকার করতে পারে না।

ফুলকি তখন রোহিতের অসুবিধা বুঝে নিজে ডিভোর্সের পেপার পাঠায়। সেই পেপার দেখে রোহিত খুব রেগে যায়। অন্যদিকে দর্শক বলছেন রোহিতের মতো নায়ক খুব কম হয় অতীত কেও ভুলতে পারছে না, বর্তমান কেও ছাড়তে পারছে না। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি বাংলার অতি সুবিধাবাদী নায়ক যে প্রাক্তনকে নিয়েও চিন্তা করে আবার বর্তমানকে নিয়েও চিন্তা করে।”

Related Articles