বাংলা সিরিয়াল

এটাও দেখতে হল একটা ডাইনোসর এসে গেলেই বাংলা সিরিয়ালের ষোল কলা পূর্ণ হয়ে যাবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে কিছুদিন আগেই বন্যার দৃশ্য দেখানো হয়েছে। বন্যাতে সকল মানুষরা প্রচন্ড কষ্টে রয়েছেন এবং সেই সকল কষ্টে ভোগা মানুষদের পাশে দাঁড়াতে সেখানে গিয়েছে ফুলকি এবং রোহিত। তার মধ্যেই

ধারাবাহিকের একটি ভিডিওতে দেখানো হয় যে একটি ঘরের মধ্যে ফুলকি রয়েছে এবং সেই ঘরের মধ্যে অল্প একটু জল আছে সেই জলের মধ্যে ঢুকে পড়েছে কুমির। গোড়ালি অব্দি জলের মধ্যে কুমির ঢুকে পড়েছে ঘরের মধ্যে দেখে সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি শুরু করেছেন দর্শক।

কেউ কেউ বলছেন যে, বাংলা সিরিয়ালে সত্যি আর কিছু বলার নেই দেখাতে দেখাতে কি যে দেখাচ্ছে তারা নিজেরাই জানে না,শেষে কোথায় গিয়ে থামবে তাও জানে না! সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এদের মাথায় এগুলো আসে কেমনে! এত অনবদ্য চিন্তা ভাবনা” আর একজন আবার লিখেছেন,“

আরও পড়ুন : এর কি খুব দরকার ছিল?একবার অর্জুন আর এখন এই ছেলেটি!কি যে হচ্ছে এই ধারাবাহিক টা তে বুঝতে পারছি না! অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

একি টাইটানিকের দৃশ্য দেখানো হচ্ছে নাকি?” আর একজনের কথায়,“ দেখে তো মনে হচ্ছে একটা গুদামঘর গুদাম ঘরে কুমির ঢুকলো কি করে” কেউ আবার লিখেছেন যে,“ ফার্মেসির মধ্যে কুমির গেছে ওষুধ আনতে” কেউ আবার সমালোচনার চূড়ান্ত পর্যায়ে গিয়ে লিখেছেন, “এটাও দেখতে হল একটা ডাইনোসর এসে গেলেই বাংলা সিরিয়ালের ষোল কলা পূর্ণ হয়ে যাবে!”

কেউ আবার বলেছেন,“কুমির এসেছে এমন ভাবে বলছে যেন মনে হচ্ছে বাড়িতে কুটুম এসেছে”কারোর কথায়,“আমি award নিয়ে সেদিন থেকে ডিরেক্টর কে খুঁজছি।” কেউ বলছে,“ এই সিরিয়াল দেখিয়ে দিলো খাল কেটে কি করে কমিয়ে আনতে হয়” কারোর কথায়,“আমাদের এখানে বন্যা হয়ে গেলেও কুমির আসে না আর এদের এখানে ঘরের মধ্যে কুমির দেখা করতে আসে।”

Related Articles