বাংলা সিরিয়াল

এতবড় রেমাল গেলো কিছুদিন আগে তখন ফুলকি কই ছিলো?-ফুলকি ধারাবাহিক নিয়ে রীতিমতো সমালোচনা শুরু

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের প্রোমো এপিসোড ইতিমধ্যে টেলিকাস্ট হতে শুরু করে দিয়েছে, প্রোমো অনুযায়ী দেখা যায় যে, একটা বিশাল বড় ঝড় সৃষ্টি হয়েছে সেই ঝড়ে রোহিত ভাসছে আর ফুলকি ও শালিনীও ভাসছে।

এই রকম পরিস্থিতিতে রোহিত ফুলকি ও শালিনী দুজনকেই হাত ধরে বাঁচাবার চেষ্টা করছে, ফুলকি তখন বুঝতে পারে যে, তাদের স্যারের পক্ষে দুজনকে বাঁচানো সম্ভব নয়, তাই সে নিজে নিজেই হাত ছেড়ে দেয় ও ডুবে যায়। ধারাবাহিকের এই প্রোমো এপিসোড বর্তমানে এপিসোডে হচ্ছে।

যেখানে দেখা যাচ্ছে যে, বহু ঝড়-ঝঞ্ঝা কাটিয়ে অবশেষে বিয়ে করে এক হতে চলেছে ফুলকি রোহিত। তাদের বিয়ে নির্বিঘ্নে সমাপন হয়েছে, রোহিত এই প্রথম মন থেকে মেনে নিয়েছে ফুলকিকে,তাদের বিয়ে কমপ্লিট হয়েছে এবং তাদের ফুলশয্যার দিন আগত।

আরও পড়ুন : সন্ধে ৬:০০ টা মানেই পূবের ময়না ধারাবাহিকের ধুমধারাক্কা এপিসোড!সবাই দেখুন এক অসহায় মেয়ের লড়াইয়ের কাহিনী!

এই পরিস্থিতিতে রোহিত যখন ফুলকির কাছাকাছি যাবে তখন আকাশ কালো করে ঝড়-ঝঞ্ঝা ওঠে প্রচুর মানুষ রোহিতদের বাড়িতে এসে উপস্থিত হয় সাহায্যের আশায় ফুলকি তখন সকলকে সাহায্য করতে ছুটে যায় রোহিতের সাথে।

এরপর প্রোমো এপিসোড অনুযায়ী কী‌ হবে তা অনুমান করা যাচ্ছে সহজেই। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই বিষয়টা নিয়ে মজা করে লিখেছেন“এতবড় রেমাল গেলো কিছুদিন আগে তখন ফুলকি কই ছিলো?”

 

Related Articles