বাংলা সিরিয়াল

“ফুলকি” সিরিয়ালের রোহিতের অভিনয় ভালো লাগছে না!খাপছাড়া লাগছে!-সমালোচনায় মুখর দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ফুলকি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ফুলকি রোহিতের জীবনে আসার পর থেকে রোহিতের জীবনটা আলোময় হয়ে উঠেছে। রোহিতের প্রথমা স্ত্রী শালিনী যখন রোহিতের জীবন থেকে চলে গেছিল তখন রোহিতের জীবনটা অন্ধকার করে দিয়ে গিয়েছিল।

আসলে যে বছর রোহিত বক্সিং চ্যাম্পিয়নশিপে প্রথম হয়,সেই বছর তার ড্রাগ টেস্টের রেজাল্ট পজিটিভ আসে খেলাধুলো তার জীবন থেকে চিরকালের মুছে যায় এবং তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায় এরপর তার জীবনে আসে ফুলকি।

আরও পড়ুন : দিন দিন অনুরাগের ছোঁয়ায় এতো বদল দেখছি!কোন দিন দেখবো ভিক্টর ও মিশকা ভালো হয়ে গেছে!

ঘটনাচক্রে ফুলকির সাথে তার বিয়ে হলেও ফুলকিকে সে নিজের মন থেকে মানতে পারে নি। কিন্তু ফুলকি তার জীবনে আসার পর থেকে তার জীবনে ঢাল হয়ে ওঠে এবং তার সমস্ত বিপদে তার পাশে দাঁড়ায় তার জীবন থেকে কলঙ্কমোচন করে অবশেষে ভালোবেসে বিয়ে হচ্ছে আবার ফুলকি এবং রোহিতের।

কিন্তু ধারাবাহিকের শুরু থেকেই রোহিতের চরিত্রে অভিষেককে অনেকেরই পছন্দ হয় নি। অনেকেই যেখানে মনে করছেন যে, রোহিতের মত একটা বিধ্বস্ত খেলোয়াড়ের জীবনটা পারফেক্ট ভাবে ফুটিয়ে তুলেছে অভিষেক সেখানে অনেকেই মনে করছেন অভিষেকের অভিনয় খাপছাড়া।

এমনকি অভিষেকের বদলে অন্য কাউকে নায়ক করলে ধারাবাহিকটি ভালো চলবে বলে ও মনে করছেন কেউ কেউ। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “ “ফুলকি” সিরিয়ালের রোহিতের অভিনয় ভালো লাগছে না।

আরও পড়ুন : শেষে কিনা পুতুলের বরকেও ছাড়লো না লিনা পিসি! পুতুলের বরের সাথে নাকি প্রতিক্ষার এর আগে বিয়ে হয়েছিল!

খাপছাড়া লাগছে। একে বাদ দিক নয়ত টিয়ারপি কমবে তখন সিরিয়াল শেষ করা প্রয়োজন হবে। প্রয়োজনে রোহিতের সাথে শালিনির মিল দিক। আর ফুলকির জীবেন নতুন নায়ক হিসেবে সীডকে ফিরিয়ে আনুন জি বাংলা।”

Related Articles