বাংলা সিরিয়াল

পারমিতার বিয়ে মিটতেই ফিরে এল তথা! ফুলকি সিরিয়ালে নতুন টুইস্ট!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে দেখা যাচ্ছে যে সমস্ত সমস্যার সমাধান করে অবশেষে বিয়ে হল পারমিতা আর অংশুমানের। ধারাবাহিকটি যারা রীতিমতো প্রতিদিন দেখেন, তারা খুব ভালো করেই জানেন যে, এই বিয়েটা প্রথম থেকে ভাঙার চেষ্টা করে গেছে পারমিতার শাশুড়ি জেঠিমণি হৈমন্তী দেবী।

হৈমন্তী দেবী তার ছেলে তথার বউ পারমিতাকে ভীষণ ভালবাসলেও পারমিতা তার ঘর ছেড়ে চলে যাবে বা তার ছেলের বউ থেকে অন্য কারোর ছেলের বউ হয়ে যাবে এটা তিনি প্রথম দিন থেকে চাননি সেই কারণে প্রথমে অংশুমানের বাড়িতে গিয়ে তার বাবার কানে উল্টোপাল্টা কথা বলে বিয়েটা ভাঙার চেষ্টা করেন।

আরও পড়ুন : ঝুমুরের শ্রাদ্ধের দিন পেখম ফিরে এল চৌধুরী বাড়িতে!এবার কি ঝুমুরের ফেরার পালা? টানটান পর্ব বঁধুয়াতে

যখন বাবার কথা কানে না তুলে অংশুমান তার বাবার বাড়ি ছেড়ে চলে আসে পারমিতাকে বিয়ে করবে বলে তখন বিয়েটা মেনে নেওয়ার নাটক করে হৈমন্তী দেবী বিয়ের দিন পারমিতাকে নিজেই কিডন্যাপ করে নেন। এরপর ফুলকির সাহায্যে অবশেষে বিয়ের লগ্ন পেরোনোর আগে খুঁজে পাওয়া যায় পারমিতা কে।

এরপর নানান সমস্যা ও টালবাহানা পেরিয়ে যখন বিয়েটা হবে বলে ঠিক হলো তখন পারমিতা হৈমন্তী দেবীর বিষয়ে সব কথা জেনে বিয়ের বিষয়ে আপত্তি জানায়। পারমিতা যখন বিয়েতে রাজি হয় তখন বিয়ে ভাঙতে চলে আসে অংশুমানের বাবা। কিন্তু কোন কিছুতেই এই বিয়ে ভাঙ্গে না। কিন্তু দর্শক বলছেন বিয়ের আগে ভাঙেনি তো কি হয়েছে এইবার বিয়ে ভাঙবে! কারণ বাংলা সিরিয়ালে এমনটাই হয়।

আরও পড়ুন : জি এর দুপুরের স্লটে ধারাবাহিক দেওয়ার একটাই কারণ টিআরপি তো নাই হোক জিআরপি কমানোর স্টারের!সমালোচনায় মুখর দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,“যত পারো আনন্দ করে নেও তবে এই হুল্লোড় বেশিদিন এর নয় পারমিতার বিয়ে হয়ে গেছে মানে তথা ফিরছে কারন এটাই বাংলা সিরিয়ালের বিষয়বস্তু”

Related Articles