বাংলা সিরিয়াল

গাঙ্গুলী বাড়িতে মেঘকে ফিরিয়ে আনবে মিনাক্ষী! নীলের কাছে কি ফিরতে চাইবে মেঘ?

জি বাংলার ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হলো ইচ্ছে পুতুল। সন্ধ্যের ছটা থেকে প্রত্যেক দিন এই ধারাবাহিক জি বাংলার পর্দায় সম্প্রচারিত হতে দেখা যায়। এখন রীতিমতো জমজমাট পর্ব নিয়ে জোর কদমে এগিয়ে যাচ্ছে এই ইচ্ছে পুতুল ধারাবাহিক।

ইচ্ছে পুতুল ধারাবাহিকে নায়িকা মেঘের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তিতিক্ষা দাসকে। নায়ক নীলের চরিত্রে মৈনাক ব্যানার্জি, আর খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ময়ূরীর কথায় একসময় মেঘকে সকলেই অবিশ্বাস করেছিল। এমনকি তার ভালোবাসার মানুষ নীল পর্যন্ত একটুও বিশ্বাস করতে চাইনি। অবশেষে ময়ূরীর মিষ্টি কথার দিন শেষ। তার সমস্ত চক্রান্ত সবার সামনে এসে গেছে। সবাই জেনে গিয়েছে, ময়ূরী আসলে কি ধরনের মানুষ।

নিজের স্বার্থসিদ্ধির জন্য ময়ূরী কত দূর যেতে পারে, সেটা এতদিনে সবার কাছে সেটা প্রমাণ হয়ে গেছে।

মেঘের শ্বশুরবাড়িতে নিজেই এসে আবারো গিনি রূপের সম্পর্ক সহ মেঘে নিয়ে নানান ভুলভাল কথা বলতে শুরু করেছিল ময়ূরী। তার বিরুদ্ধে সমস্ত অভিযোগ অস্বীকার করে যাচ্ছিল সে। তারপর ঘুম থেকে উঠে আসে গিনি। সমস্ত কথা শুনে ময়ূরীর আসল সত্যিটা সকলের সামনে ফাঁস করে দেয় গিনি।

মিলের মা মিনাক্ষী বুঝতে পারে, সে ময়ূরীকে বিশ্বাস করে আর মেয়েকে অবিশ্বাস করে কত বড় বিপদ ডেকে এনেছে পুরো পরিবারের জন্য।

নীলের মা মিনাক্ষী নিজেই নিজের কাছেও ছোট হয়ে যায়। ক্ষমা চাইলেও এই ভুলের হয়তো সত্যি কোন ক্ষমা হয় না বলে মনে করেন তিনি। মানুষ চেনার অহংকার ছিল তার মধ্যে।

কিন্তু বর্তমানে সেই সমস্ত অহংকার ভেঙে টুকরো টুকরো হয়ে গেছে। যে ময়ূরীকে সে এত ভালোবাসতো, তার এত চক্রান্ত দেখে এদিন ময়ূরীর গালে কষিয়ে থাপ্পর মারে মিনাক্ষী।

মাথা ঘুরে ময়ূরী পড়ে যাওয়ার পর মেঘের শ্বশুর মশাই অর্থাৎ নীলের বাবা ময়ূরীকে তার বাড়িতে পৌঁছে দেয়। এরপর মেঘের কাছে তিনি অনুরোধ করেন, যাতে সে আবার গাঙ্গুলী বাড়িতে ফিরে যায়। কিন্তু ওই বাড়িতে দিনের পর দিন বিনা কারণে প্রচন্ড অপমানিত হওয়ায় সে যে ফিরতে রাজি নয়, তা বুঝতে পারে নীলের বাবা। পর আগামী পর্বে মিনাক্ষী গাঙ্গুলী মেঘকে ফোন করে নিজের ভুলের জন্য ক্ষমা চাইবে।

মেঘ যেন তার আর নীলের একসাথে দেখা স্বপ্নগুলোকে মিথ্যে করে না দেয়। সে যেন আবার ফিরে আসে। তাহলে এবার কি মেঘ আর নীল আবারো এক হয়ে যাবে?

Related Articles