বাংলা সিরিয়াল

দুর্জয় চরিত্র কিন্তু একদম বাস্তব! নিজের জন্য নয় রানীর কথা ভেবেই সে বাচ্চাটা চায় না!-তোমাদের রানীর জয় চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানী নিজের স্বপ্ন পূরণ করতে চায়, সে বড় ডাক্তার হতে চায়, কিন্তু এই ডাক্তার হওয়ার পথে একটা বাধা এসে উপস্থিত হয়! দুর্জয়ের সাথে তার একটা সম্পর্ক তৈরি হয় এবং সেই সম্পর্ক বিয়ের দিকে মোড় নেয়, এরপর রানী সংসার করে ও ডাক্তার হতে চায় কিন্তু সেই মুহূর্তে সে জানতে পারে সে প্রেগন্যান্ট! তার গর্ভবতী হওয়ার খবর যখন দুর্জয় জানতে পারে তখন জয় জানায় যে, সে এই বাচ্চাটা চায় না কারণ তার ক্যারিয়ার নষ্ট হয়ে যাবে!

জয়ের মুখ থেকে এই কথা শুনে সবাই জয় চরিত্র টাকে খারাপ ভাবতে থাকে,কারণ সবাই বলতে থাকে, জয় কোনদিন রানীকে ভালোবাসেনি সেই কারণে বাচ্চা আসার পর বাচ্চাটাকে চাইছে না,অন্যদিকে জয় কিন্তু রানীকে ভালোবেসেই এটা করছে কারণ জয় চায় না রানীর ক্যারিয়ার টা নষ্ট হয়ে যাক! রানী বয়সে অনেক ছোটো কিন্তু জয় তো বড়,ম্যাচুয়রড, তাই সে রানীর দিকটা ভেবেই এই কাজ করছে।

আরও পড়ুন : নীলকে পুলিশের হাতে তুলে দিল ময়ূরী! ইচ্ছে পুতুলের প্রোমোকে অনুরাগের ছোঁয়ার কপি বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন সরাসরি লিখেছেন যে,“দূর্জয়ের চরিত্র কিন্তু একদম বাস্তব থেকে নেওয়া আর ফুল পজেটিভ তাও কিছু পাবলিকের চুলকানি.. অনাকাঙ্ক্ষিত ভাবে প্রেগনেন্ট হলে Carrier গড়ার সময়ে দূর্জয়ের মতো এমন কথাই বলে বাস্তব জীবনে।ও রাণীর কথা চিন্তা করে এমনটা করছে। কারণ বাস্তবে দুইটা একসাথে ঠিক রাখা সম্ভব না। ডাক্তারি পড়া মুখের কথা না। অনেক কঠিন ব্যাপার।

সেখানে আবার বাচ্চা,জামাই, সংসার সামলানোর কথা বলছে রাণী। হয়তো সিরিয়াল বলে সম্ভব করে দেখাবে নারীদের উৎসাহিত করতে কিন্তু বাস্তবতা অনেক কঠিন। আবার এইরকম ইউনিক ভিন্ন কনসেপ্টের কাহিনী ভালো লাগে বলেই দেখা।এর আগে ব্যারিসটার বাবু ভিন্ন কনসেপ্টের বলে এমন ভালো লাগতো। অন্য সিরিয়ালে যেমন মেয়েদের হাজব্যান্ড সংসার ঠিক রাখা,শাশুড়ি বউমার কূটকাচালি,পরকিয়া দেখাতে বিজি সেখানে এখানে ভিন্ন কিছু বাস্তবতা দেখানো হচ্ছে।

আরও পড়ুন : ‘দেবের ভালোবাসা রোবটিক লেগেছে!পারোর মৃত্যুতে দুঃখের মুহূর্ত ক্রিয়েট‌ই হলো না!’নির্মাতাদের ভুলেই আশে পাশে থাকলের টিআরপি আজ তলানিতে মনে করছেন দর্শক!

মেয়েদের যে স্বামী সন্তান সংসার ছাড়াও জীবনে কিছু করার আছে,নিজের স্বপ্ন পূরণের অধিকার আছে, প্রতিষ্ঠিত হওয়ার অধিকার আছে সেটাই কিন্তু এসব সিরিয়ালে দেখানো হচ্ছে। দূর্জয় কিন্তু পুরাই আদর্শবান হাজব্যান্ড। কোনো ন্যাকামি নেই..এটাই ভালো লাগে।২০২৩ সালে এসেও এখনো অনেকে লুতুপুতু প্রেম ন্যাকামি,ভাড়ামি,রাগী বস আর মিষ্টি মেয়ের প্রেম কাহিনী আশা করে সেটা ভুল।সময় এসেছে ভিন্ন কিছু দেখার। তোমাদের রাণী স্টার জলসায় সবচেয়ে সেরা সিরিয়াল। আর এখন প্রমোর মতো মেইন ট্র্যাকে চলে আসছে।কালকের এপিসোডে আরো ভালো কিছু দেখতে পাবো”

Related Articles