বাংলা সিরিয়াল

হৃদানের জন্য মেশানো বিষের পায়েস খেয়ে মারা গেলো ডায়মন্ড!!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো Diamond দিদি জিন্দাবাদ। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের নায়ককে ফুড ব্লগার হিসেবে দেখা গেলেও আসলে সে ফুড ব্লগার নয় তার অন্য একটি পরিচয় আছে যেটা সে সকলের থেকে লুকিয়ে রাখে।

সে একজন পুলিশ, দেশের নিরাপত্তার বিষয় সে দেখে এবং সেই কারণেই দুষ্কৃতিকারীদের ধরতে সে ডায়মন্ডের দোকানটির সাহায্য নেয়,এরপর ডায়মন্ডকে বাঁচাতেই বিয়ে করতে বাধ্য হয় তাকে। গল্পের মধ্যে দেখা যায় যে, হৃদানের মনের মধ্যে অন্য কেউ আছে যার কথা সে ভাবে।

অন্যদিকে এই গল্পে আর যাই হোক না কেন? নায়ক নায়িকার বন্ডিং টা যেমন বেশ মজার তেমনি নায়িকার সাথে তার শাশুড়ি মায়ের কানেকশনটাও বেশ ইন্টারেস্টিং।

প্রথমে মনে হয়েছিল শাশুড়ি মা নেগেটিভ হবে, কিন্তু পরবর্তীতে দুজনের মধ্যেকার সম্পর্কটা খুব সুন্দর করে তুলে ধরা হয়। ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে , ডায়মন্ডের প্রাণ সংশয় দেখা দিয়েছে।

আরও পড়ুন : ‘সুধা ডিভোর্সি’-জানতে পেরে গেল তেজের কাকু মণি?এইবার কি তেজের ঠাম্মি কাননবালা দেবীর জানার পালা?

ডায়মন্ড হৃদানের জন্মদিন উপলক্ষে অনেক কিছু আয়োজন করলেও নায়কের সেটা পছন্দ হয় না সে সবকিছু ফেলে দিয়ে বেরিয়ে যেতে চায়। ওদিকে সুযোগ বুঝে হৃদানের জামাইবাবু হৃদানের জন্য বানানো পায়েসে বিষ মিশিয়ে দেয়।

ওদিকে হৃদান রাগ করে চলে যাওয়ায় জন্য এগোলে ডায়মন্ড তার জন্য বানানো পায়েসটা নিজে খেয়ে নেয় তারপর পায়েস খাওয়ার সঙ্গে সঙ্গেই ডায়মন্ড লুটিয়ে পড়ে।হৃদান তখন ডায়মন্ডকে নিজেই এসে ধরে।

Related Articles