বাংলা সিরিয়াল

নায়ক নায়িকার মধ্যে কোনো chemistry তৈরি হলো না কিন্তু বিয়ে হয়ে গেলো মানে বিয়েটা দিতেই হবে যে করেই হোক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ এ দেখা যাচ্ছে যে, পরিবারের মুখে অন্ন সংস্থান তুলে দেওয়ার জন্য নিজের পড়াশোনা ছেড়ে দেয় ডায়মন্ড, এরপর সে একটা চপের দোকান খুলে বসে। ওদিকে এই ধারাবাহিকের মধ্যে ডায়মন্ডের নায়ক হৃদান ফুড ব্লগার হিসেবে নিজেকে প্রকাশ করলেও আসলে সে একজন গোয়েন্দা।

নিজের আসল পরিচয় গোপনে আড়াল‌ করে সে দুষ্কৃতিদের দমন করে। দেশের শত্রুই তার শত্রু তাই দেশের সেইসব দুষ্কৃতীদেরকে ধরার জন্য সে ডায়মন্ড কে টোপ হিসেবে ব্যবহার করতে চায়।

সে জানে যে ডায়মন্ডের খাবারের দোকান‌ই তাকে দুষ্কৃতীদের কাছে অবধি পৌঁছে দেবে, ওদিকে হৃদানের আসল পরিচয় না জেনে তাকে একজন ফুড ব্লগার হিসেবে জেনেই কোথাও গিয়ে একটা হৃদানের প্রতি দুর্বল হয়ে পড়েছে ডায়মন্ড।

ধারাবাহিকের বর্তমান প্রোমোতে দেখা যাচ্ছে যে, দুষ্কৃতীকারীদের হাত থেকে বাঁচবার জন্য গণবিবাহের আসরে গিয়ে অবশেষে বিয়ে সম্পন্ন হয়েছে ডায়মন্ড ও হৃদানের। ওদিকে হৃদানের বিয়ের পর তার পরিবারের লোকও সবটা জানতে পেরে গেছে।

আরও পড়ুন : দুর্জয়ের heart এ বোম লাগাতে বললো আনিশা! তোমাদের রানী ধারাবাহিকের পর্ব দেখেই বলছেন দর্শক!

ধারাবাহিকের এই প্রোমো দেখে নানা মুনি নানা মত ব্যক্ত করেছেন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে‘নায়ক নায়িকার মধ্যে কোনো chemistry তৈরি হলো না কিন্তু বিয়ে হয়ে গেল, যত তাড়াতাড়ি গল্পে বিয়ে দেওয়া যায়’।আরেকজনের কথায়,‘মানে বিয়েটা দিতেই হবে যে করেই হোক’।

Related Articles