বাংলা সিরিয়াল

আয়ানদার লুক গুলো খুব সুন্দর দিচ্ছে! Ph.দিবেই না কেনো?হেনচাম বয় কে এতো সুন্দর লুক না দিলে হয়!

জি বাংলায় নতুন এসেছে জনপ্রিয় ধারাবাহিক হলো ডায়মন্ড দিদি। এই ধারাবাহিকে দেখা যায় যে, ডায়মন্ড ভোরে উঠে চপ বিক্রি করে রোজগার করে তারপর তার সেই রোজগারের পয়সা সে তুলে দেয় তার বাবার হাতে। অন্যদিকে উচ্চ বিত্ত পরিবারের ছেলে হৃদান,সে
ফুড ব্লগিং করে তবে এ ছাড়া তারা আরো একটি পরিচয় আছে যে পরিচয় নিয়ে তৈরি হয়েছে রহস্য। অন্যদিকে ডায়মন্ড একটি রেস্টুরেন্টে কাজ পায়।

আরও পড়ুন : শেষ সপ্তাহে ও ভেলকি দেখালো জল থৈ থৈ ভালোবাসা!

সেই রেস্টুরেন্টের গেস্টরা ডিশের নাম জিজ্ঞেস করলে,সে ইংরেজির বদলে বাংলাতে বলে ফেলে, যে কারণে তার চাকরি চলে যায়। এরপর ডায়মন্ড প্রতিজ্ঞা করে যে সে একদিন অনেক বড় ফুড ব্লগার হয়ে দেখাবে।

নিজের নাম সে প্রতিষ্ঠিত করবে, অনেক বড় কিছু হয়েছে দেখাবে। এরপর দেখা যায় যে ডায়মন্ডের পাশে এসে দাঁড়িয়েছে হৃদান, কিন্তু হৃদান এক‌ই সাথে আরো বড় কোন মিশনের সাথে যুক্ত,যা এখন‌ও প্রকাশিত নয়।

ধারাবাহিকের প্রথম পর্ব দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক অনেকেই বলছেন যে পর্বগুলো জমজমাট হচ্ছে।, অনেকেই আবার বলছেন যে, আয়ান দার লুক খুব সুন্দর দিচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“তারপর বলুন ডায়মন্ড দিদি জিন্দাবাদ কেমন লাগছে আপনাদের? আমার তোহ দারুণ লাগছে। গল্প শুরুই হলো বিয়ে দিয়ে। একদম জমজমাট পর্ব হচ্ছে। আয়ান দার লুক গুলো খুব সুন্দর দিচ্ছে Ph.দিবেই না কেনো।হেনচাম বয় কে এতো সুন্দর লুক না দিলে হয়!!

আরও পড়ুন : মন্দার পর্ব শেষ হতে না হতেই অহনা পর্ব শুরু! শ্যামলী যেন চিরদুখিনী!

টেন্ট সিনেমা প্রতিনিয়ত জি বাংলার ভালো কিছু আমাদের উপহার দেয়।এবারেও তার ব্যতিক্রম নয়।আশাকরি ভালো ফলাফল করবে এই নতুন ধারাবাহিক…দেখতে থাকুন ডায়মন্ড দিদি জিন্দাবাদ। সোম-শনি রাত ৯:০০ টায় জি বাংলায়”

Related Articles