বাংলা সিরিয়াল

রূপের পর রাজকমল চরিত্রেও মন কাড়লেন দেবায়ন ভট্টাচার্য! প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিলো রূপসাগরে মনের মানুষ। এই ধারাবাহিকের অভিনব কনসেপ্ট ছিলো যে, রূপ নয় গুণ ‌ই বলে দেবে মনের মানুষ কে। সেই অনুযায়ী প্রথম থেকে এই ধারাবাহিকের নায়ক হিসেবে নিয়ে আসা হয়েছিল দেবায়ন ভট্টাচার্যকে, যার মধ্যে এটি স্বভাব সুলভ লাবণ্য এবং কিউটনেস ফুটে উঠলেও তথাকথিত ভাষায় যে স্মার্ট নয় যে কারণে অসুন্দর।

কিন্তু অভিনব ধারার এই কনসেপ্ট তামিল বা অন্যান্য জায়গায় জনপ্রিয় হলেও বাংলায় সেই ধারাবাহিকের কনসেপ্ট মানুষ ঠিক গ্রহণ করলেন না যে কারণে ধারাবাহিককে টিআরপি পড়তে শুরু করলো এবং উজান নামের একটি নতুন ক্যারেক্টার

আরও পড়ুন : গতকাল বধূবরণের হিন্দি ডাবিং এর লাস্ট এপিসোড দেখানো হয়েছে!এতোগুলো সিরিয়াল আনার পর এই একটা dubbing serial শেষ অবধি দেখালো!

এন্ট্রি নিলো এই ধারাবাহিকে। তার সাথে পূর্ণার মিল ঘটিয়ে বিয়ে পর্যন্ত দেওয়া হলো কিন্তু তাতেও গল্পটা খুব বেশিদিন চলল না কারণ ধারাবাহিকের এই ভয়ংকর রকম রদবদল মানতে পারেন নি এক অংশের মানুষ। টিআরপি কম থাক অনেকেই একটা সুন্দর কনসেপ্ট এর জন্য এই ধারাবাহিকটি দেখতে চেয়ে ছিলেন।

তারা এই ধারাবাহিক বিমুখ হয়ে ওঠেন আর ধীরে ধীরে ধারাবাহিকটি বন্ধ হয়ে যায়। সম্প্রতি দেবায়ন ভট্টাচার্য প্রথম সারির চ্যানেল জি বাংলা তে কাম ব্যাক করছে ডায়মন্ড দিদি জিন্দাবাদ সিরিয়ালে।

এই ধারাবাহিককে দেখা যাচ্ছে দেবায়ন অভিনীত চরিত্রের নাম রাজকমল, চরিত্রটি বেশ কমিক,সে ডায়মন্ডকে মনে মনে পছন্দ করে, যে কারণে সে ডায়মন্ডের জন্য মনে করে ভ্যানিলা আইসক্রিম নিয়ে আসে, সবাই যখন ডায়মন্ড কে কথা শোনায় তখন ডায়মন্ডের পাশে দাঁড়িয়ে সে বলে ডায়মন্ডের মুখ দিয়ে তো মধু ধরবেই কারণ সে তো মধুর মতোই মিষ্টি। রূপের চরিত্রের পর এই রাজ কমল চরিত্রটি ও দর্শকের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছে।

আরও পড়ুন : রহস্য আবার মানুষ দেখলে হয়?মানুষদের এখন ভালো কিছু পছন্দ হয় না!চিনি নিয়ে কী বলছেন দর্শক?

যে কারণে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সিরিয়ালের প্রথম নায়ক মানে যার সাথে প্রথমে রুকমা রায়ের জুটি হওয়ার কথা ছিলো অর্থাৎ রূপ(দেবায়ন ভট্টাচার্য) কামব্যাক করেছে ডায়মন্ড দিদি জিন্দাবাদ সিরিয়ালে।সিরিয়ালে ওর চরিত্রের নাম রাজকমল।ডায়মন্ডকে পছন্দ করে।”

Related Articles