বাংলা সিরিয়াল

চিনিতে কি পরিমান সাসপেন্স দিয়েছে!হেমাঙ্গিনী নিজের স্বার্থসিদ্ধির জন্য যাদের সরিয়েছে, তারা সবাই বেঁচে আছে বেনারসে!এবার হবে পাপের বিনাশ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক চিনি। এই ধারাবাহিককে প্রথমে দেখিয়েছে জন্মান্তরের গল্প, ঠিক দেখায় নি দ্রোন ও চিনির মনের মধ্যে আসা টুকরো টুকরো ছবি দেখে দর্শক মনে করেছেন যে এটি জন্মান্তরের গল্প। পরে জানা যায় এটি চিনির মায়ের মৃত্যুর রহস্যের গল্প।

সম্প্রতি এই ধারাবাহিকে একটি নতুন ঘটনা ঘটেছে তা হল চিনিতে নতুন twist এসেছে! চিনির মা আর চিনি মিলে এবার প্রতিশোধ নেবে নিজেদের শত্রুর বিরুদ্ধে। হ্যাঁ চিনির মা, আলাপীকে মেরে ফেলার চেষ্টা করা হয়েছিল তাকে পুড়িয়ে মেরে ফেলা হচ্ছিলো কিন্তু চিনির মা কখনো নিজের জন্য প্রতিশোধ নিতে চায় নি।

আরও পড়ুন : সত্যি বলতে Promo টা আমার তেমন ভালো লাগেনি, average লেগেছে !! গৌরব এর লুক টাও তেমন ভালো লাগেনি

কিন্তু যখন চিনির মা দেখেছে যে, তার মেয়েকে শুধু পুড়িয়ে মেরে ফেলা হচ্ছে তখন সে প্রতিশোধ নিতে ফিরে এসেছে। একটি নতুন প্রোমো দিয়েছে সম্প্রতি এই ধারাবাহিক যেখানে দেখা যাচ্ছে যে হেমাঙ্গিনীকে সাদা লাল পেড়ে শাড়ি পরে চিনি ভয় দেখাচ্ছে।

একই সাথে সাদা লাল পেড়ে শাড়ি পড়ে দুজনে ঘুরে বেড়াচ্ছে যা দেখে অজ্ঞান হয়ে পড়ে হেমাঙ্গিনী। এরপর চিনি সামনের জনকে জিজ্ঞেস করে আপনি কে? আমার মত সেজে কেন ঘুরছেন? আলাপী তখন জানায়, আমি তোর মা। চিনি তখন বলে এবার হবে ডবল ধামাকা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“চিনি তে কি পরিমান সাসপেন্স দিয়েছে!!সবাই জানে চিনি আর বেঁচে নেই!! হেমাঙ্গিনী চৌধুরী চিনির শ্রাদ্ধানুষ্ঠানের ব্যবস্থা করেছে..

আরও পড়ুন : রূপের পর রাজকমল চরিত্রেও মন কাড়লেন দেবায়ন ভট্টাচার্য! প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

কিন্তু এদিকে চিনির মা আলাপি প্লাস্টিক সার্জারি করে , চিনির মতো দেখতে হয়ে প্রতিশোধ নিতে যাবে চৌধুরী বাড়িতে আর চিনি এখন বেনারসে হসপিটালে, গাড়িতে ব্লাস্ট করে চিনির শরীরের কিছু অংশ অগ্নিদগ্ধ তাই জন্য চিনি-র ট্রিটমেন্ট চলছে। হেমাঙ্গিনীর পূর্বের সব অন্যায়ের বিচার হবে এবার। উনি নিজের স্বার্থসিদ্ধির জন্য সবাইকে সরিয়ে দিয়েছিল,কিন্তু তারা সবাই বেঁচে আছে বেনারসে।এবার হবে পাপের বিনাশ।।। চিনি – মহা ধামাকা সপ্তাহ ।। 9-14 জুলাই 10:30 PM
শুধুমাত্র স্টার জলসায়”

Related Articles