বাংলা সিরিয়াল

ইন্দ্রানীর চোখে চিনি ফুটে উঠেছিলো!সে ইন্দ্রানীকেই মাঝপথে থামিয়ে দিল! খুব খারাপ লাগছে আজ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক চিনি। এই ধারাবাহিকে চিনির ভূমিকায় অভিনয় করতেন ইন্দ্রানী ভট্টাচার্য, বর্তমানে সেই লুক পরিবর্তন হয়েছে, এখন নতুন চিনি হয়ে এসেছেন বিজয়লক্ষ্মী চ্যাটার্জী।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ির গুগলি খ্যাত ইন্দ্রানী যখন প্রথম চিনি চরিত্রে কাজ হয় তখন তাকে নিয়ে দর্শকরা সমালোচনা করতে ছাড়েন নি, এত এত অভিনেত্রী থাকতে কেন ইন্দ্রানী কে নিয়ে আসা হল তাই নিয়ে অনেকের প্রশ্ন ছিল কিন্তু চিনি ধারাবাহিক যত এগোতে থাকে তত ইন্দ্রানী চিনি চরিত্রে সকলের মনে একটা জায়গা করে নেন।

এই ধারাবাহিকের মধ্যে যে প্রেম, রহস্য, পুনর্জন্মের একটা ব্যাপার আছে সেই বিষয়গুলো চিনি চরিত্রের মধ্যে খুব সুন্দর ভাবে ফুটে উঠেছিল সবথেকে বেশি ফুটে উঠেছিল চিনির চোখে।

আরও পড়ুন : ‘কি লাভ প্রতিবছর সারেগামাপা এনে? যদি এক গান দিয়েই ২৫ বছর সোনার সংসার চালাতে হয়!’জি বাংলার সোনার সংসার প্রোমো আবার ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

অনেকেই মনে করছেন বিজয়লক্ষ্মী চ্যাটার্জী চিনি চরিত্রে অনেক ম্যাচিওর অভিনয় করলেও সেই রহস্য, রোমাঞ্চ, আতঙ্কটা কোথাও গিয়ে মিসিং হয়ে যাচ্ছে যেটা ইন্দ্রানী ফুটিয়ে তুলেছিলেন, অনেকে আবার বিজয়লক্ষ্মী চ্যাটার্জীর জন্যই নতুন করে চিনি দেখা শুরু করছেন।

প্রসঙ্গত উল্লেখ্য বিজয় লক্ষ্মী এর আগের রানু পেল লটারি, সংসার সুখের হয় রমনীর গুনেতে অভিনয় করেছেন। অনেকদিন পর তাকে চিনিতে দেখে অনেকেই খুশি তবে যেহেতু তিনি মাঝ পথে এসেছেন তাই অনেকেই ইন্দ্রানীকে মিস করছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইন্দ্রাণীর চোখে চিনি ফুটে উঠেছিল!
সে ইন্দ্রাণী কেই মাঝপথে থামিয়ে দিল ?

আরও পড়ুন : ‘কেন লীনা গাঙ্গুলী এই track এনেছে জল থৈ তে এখন বুঝতে পারছি!’দিনের পর দিন তোতা এবং কোজাগরীর মধ্য দিয়ে আসমানকে আহত হতে দেখে কী বলছেন দর্শক?

আর কিছু দেখি আর না দেখি ,, চিনি দেখা চাই আমার!
এটা কিভাবে মেনে নেবো
খুব খারাপ লাগছে আজ”

সোশ্যাল মিডিয়ায় আরেকজন নেটিজেন আবার লিখেছেন যে” বিজয়লক্ষ্মী দিকে এতো দিন পর নতুন একটা চরিত্রে দেখতে পেয়ে ভিশন ভালো লাগছে। চিনি চরিত্রটাকে জীবন্ত করে তুলেছে,, খুব ভালো লাগছে আমি দেখা শুরু করেছি!
আপনারা দেখছেন তো রোজ?”

Related Articles