বাংলা সিরিয়াল

চিনি সিরিয়ালটা শুরু থেকেই মন দিতে চাইয়ের কাছে ঝাটা খেতো তারপর যোগমায়ার কাছেও ঝাটা খেতো এখন আবার মালা বদলের কাছেও ঝাটা খাবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো চিনি। এই ধারাবাহিকে দেখা যায় যে, একটার সময় এই ধারাবাহিক টা দেখে মনে হতো জন্মান্তরবাদ অবলম্বন করে এই ধারাবাহিক এগিয়ে চলবে সেই অনুযায়ী ধারাবাহিকের কন্টেন্ট প্রেজেন্ট করা হতো।

যেমন, ধারাবাহিকে দেখানো হতো,দ্রোন ও চিনির পূর্ব জন্মের স্মৃতি টুকরা টুকরো ভাবে মনে পড়ছে, এই বিষয়টাকে অনেকেই জন্মান্তরবাদ ভেবেছিলেন কিন্তু পরবর্তীতে দেখা গেল চিনির যা কিছু মনে পড়ে তা তার ছোটবেলার স্মৃতি। অর্থাৎ তার মাকে মেরে ফেলা হয়ে ছিলো সেই সব ঘটনায় সে দেখতে পায়।

এরপর তার মায়ের কীভাবে মৃত্যু হয়েছিল সেই মৃত্যু রহস্যের সমাধান করবার জন্য এগিয়ে আসে চিনি। সে পাশে পায় তার স্বামী দ্রোনকে।

অন্যদিকে হেমাঙ্গিনী চৌধুরী তার রাস্তা পরিষ্কার করবার জন্য চিনি, আলাপী থেকে শুরু করে যাদের যাদেরকে মেরেছিল তারা সবাই বেঁচে বেনারসে আছে।

আরও পড়ুন : অনেক দিন এই ঢং মেরে ভাল মানুষ এর মুখোশ পড়েছিলি!ওটা দেখে রীতিমতো বদ হজম হয় যাচ্ছিল!-অনিশার মুখোশ খুলেছে দেখে বললেন দর্শক!

চিনির মা আলাপী নিজের মুখ প্লাস্টিক সার্জারি করে নিয়েছে মেয়ের হত্যার রহস্যের কিনারা করবে বলে এবং মেয়ের মৃত্যুর প্রতিশোধ নেবে বলে। অন্যদিকে চিনি ও বেঁচে আছে তবে সে কাউকে সেটা জানতে দিতে চায় না। এই ধারাবাহিকটি বর্তমানে টানটান হচ্ছে,তবে অনেকেই সমালোচনা করে বলেছেন যে, প্রতিপক্ষ ধারাবাহিক মালা বদলের কাছে গোহারান হেরে যাবে চিনি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“চিনি সিরিয়াল টা শুরু থেকেই মন দিতে চাইয়ের কাছে ঝাটা খেতো তারপর যোগমায়ার কাছেও ঝাটা খেতো এখন আবার মালা বদলের কাছেও ঝাটা খাবে।”

Related Articles