বাংলা সিরিয়াল

চিনিকে সাড়ে সাতটায় দিলে ফুলকি আজ ১০ প্লাস পেয়ে বেঙ্গলটপার! চিনিকে নিয়ে তুমুল সমালোচনা দর্শকের!

বেশ কিছুদিন হল স্টার জলসায় এসেছে একটি নতুন ধারাবাহিক, এই ধারাবাহিকের নাম চিনি। প্রেম রহস্য রোমাঞ্চ নিয়ে গড়ে ওঠা এই ধারাবাহিকের কেন্দ্র বিন্দুতে আছে চিনি এবং দ্রোন। দ্রোন বাড়ির মালিকের ছেলে আর চিনি মালিকের বাড়ির ড্রাইভারের মেয়ে অথচ এই দুটো মানুষের মধ্যে একটা অদ্ভুত কানেকশন আছে।

চিনি এবং দ্রোণ দুজনেই অদ্ভুত অদ্ভুত কিছু স্বপ্ন দেখতে পায়, যে স্বপ্নের মানে তারা নিজেরাই জানে না অন্যদিকে মালিকের বাড়িতে পা রাখার পর থেকে চিনি দেখতে পাই যে, নতুন বউ পুড়ে যাচ্ছে। যা দেখার পরে সে ভাবতে শুরু করেছে যে দ্রোন হয়তো বিয়ে করে সুখী হবে না।

আরও পড়ুন : শিমুলের নায়ক হিসেবে মনের কথাতে এন্ট্রি নেবে হানি বাফনা! কী বলছেন এই প্রসঙ্গে হানি?

তাই দ্রোনের বিয়েটা ভাঙতে তৎপর হয়েছে সে অন্যদিকে দ্রোনের ঠাকুমা চিনির জন্মজরুল দেখে চিনতে পারছে! চিনিকে তিনি চোখে চোখে রাখছেন কারণ তিনি জানেন চিনির মধ্যে একটা রহস্য আছে কিন্তু সেই রহস্য যে কি তা দর্শক বুঝতে পারছেন না! গল্পটা জন্মান্তরের না কোন ভবিষ্যৎ দ্রষ্টা মেয়ের সেই জিনিসটা আজও দর্শক বুঝতে পারছেন না।

সম্প্রতি এই ধারাবাহিকের প্রথম সপ্তাহের টিআরপি বেরিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে প্রথম সপ্তাহে ৩.৩ পেয়েছে চিনি ধারাবাহিক। .২ গ্যাপে স্লট হারিয়েছে এই ধারাবাহিক।

এই টিআরপি দেখার পরে অনেকেই চিনিকে নিয়ে সমালোচনা করছেন তুঁতে কে তাড়াতাড়ি শেষ করে বিদায় করার জন্য। অনেকে আবার বলছেন ভাগ্য ভালো এই ধারাবাহিককে সাড়ে সাতটায় দেওয়া হয় নি ! তাহলে ফুলকি আজ টপার হতো!

আরও পড়ুন : সানাইয়া অন ফায়ার! লাভ বিয়েতে নতুন মায়ের মুখোশ কি তবে খুলবে মেয়ে নিজেই?

আরেকজন আবার লিখেছেন যে,“জলসার আর জলসা ফেনদের সাহানা মেডাম কে ধনবাদ জানানো উচিত কারন চিনিকে জলসা ৭:৩০ দিতে চাইলেও সাহানা মেডাম সেই সলটে চালাতে চায়নি না হলে হয়তো আজ ফুলকি ১০+ পেয়ে বেঙ্গল টপার হতো।”

Related Articles