বাংলা সিরিয়াল

‘যোগমায়া শেষ!’চিনিতে অপলার ডাকে ছুটে এল মিশকা ও ম্যান্ডি! তিন ভিলেন একসাথে দুর্ধর্ষ পর্ব চিনিতে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো চিনি। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের শুরুতে দেখানো হতো,চিনির সম্ভবত একটা পূর্বজন্ম আছে এবং সেই পূর্ব জন্মের সাথে প্রতিশোধের একটা কানেকশন আছে কিন্তু তারপর এই ধারাবাহিকের নায়িকা ইন্দ্রানীকে চেঞ্জ করে বিজয়লক্ষ্মীকে নিয়ে আসা হয় আর নায়িকা চেঞ্জ করার পরে এই ধারাবাহিকের গল্প রাতারাতি পরিবর্তন হয়ে যায়।

যে গল্প এবং জীবনের মধ্যে একটা পূর্ব জীবনের আভাস পাওয়া যেত একটা রহস্যময়তা পাওয়া যেতো সেখানে দেখা গেল যে, চিনির পূর্ব জন্ম নয় চিনির মাকে খুন করা হয়েছে এবং তার সমাধান‌ই করবে চিনি।

চিনির এই লড়াইয়ে চিনি পাশে পেল দ্রোনকে। অন্যদিকে ঠাম্মি অর্থাৎ হেমাঙ্গিনী চৌধুরী চিনি কে হারানোর চেষ্টায় কোনো কসুর করেন নি। চিনি একটার পর একটা বাজিমাত করতে থাকে, একবার হেমাঙ্গিনী চৌধুরী যেমন দ্রোনের জন্মদিনের খাবারে বিষ মিশিয়ে দিয়ে সেটা চিনিকে খাওয়ানোর চেষ্টা করে চিনি আগাম সেটা জানতে পেরে যায় তাই নাটক করে।

এই ধারাবাহিকের সম্প্রতি দেখা যাচ্ছে যে হেমাঙ্গিনী চৌধুরীর স্মৃতিশক্তি হারিয়ে গেছে আর দ্রোন বলেছে যে তিনি তার নাতনি ও চিনির বাবা তার ছেলে, সে এই বাড়িতে চাকরি করে এই বলে নিজেদের বাড়িতে নিয়ে এসেছে ঠাম্মিকে।

অন্যদিকে হেমাঙ্গিনী চৌধুরীর স্মৃতিশক্তি চলে যাওয়ায় মুশকিলে পড়ে গেছে অপলা,সে একা কোন ষড়যন্ত্র করতে পারছে না তাই কথা থেকে ম্যান্ডি এবং অনুরাগের ছোঁয়া থেকে মিশকাকে ডেকেছে। তিন ভিলেন এক হয়ে এবার কোন নতুন ষড়যন্ত্র করবে যদিও চিনি বিন্দুমাত্র চিন্তিত নয় সে বলেছে ওরা বুনো ওল হলে সেও বাঘা তেঁতুল!

আরও পড়ুন : কে প্রথম কাছে এসেছির দ্বিতীয় এপিসোড টাও বেশ সুন্দর!নায়ক – নায়িকার ঝগড়া!

এইবার দেখা যাক গল্প কোন দিকে মোড় নেবে। অনেকেই বলছে এই দুর্ধর্ষ এপিসোডের পর যোগমায়া ও চিনির সঙ্গে পেরে উঠবে না। সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যোগমায়া শেষ তো আর একজনের কথায়,“এই 1st time চিনি সিরিলের কোনো post দেখা মাত্র Skip করলাম না কারণ মিশকা রানী বাধ্য করল যে”

Related Articles