বাংলা সিরিয়াল

চিনিতে যে পরিমাণ সুন্দর হরর টাইপ এপি হচ্ছে ব্লকবাস্টার হবেই হবে!-চিনি দেখে বলছেন দর্শক!

স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক এসেছে,এই ধারাবাহিকের নাম ‘চিনি’। এই ধারাবাহিকে চিনির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী ভট্টাচার্য। ইন্দ্রানী এর আগে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়িতে মিতুলের মেয়ে গুগলি চরিত্রে অভিনয় করেন, এই ধারাবাহিকে যখন হিরোইন হিসেবে তাকে দেখানো হয় তখন অনেকেই ট্রোল করেছিলেন, অনেকেই বলেছিলেন যে নায়িকা হিসেবে ইন্দ্রাণীর এক্সপ্রেশন একদম ভালো নয়।

কেউ আবার বলেছিলেন যে, আরেকটু ভালো কোনো নায়িকা পেলো না! শেষমেষ মিতুলের মেয়ে গুগলিকে মেন লিড! অনেকেই বলেছিলেন নায়িকার জন্য এই ধারাবাহিক দেখবেন না শুধুমাত্র নায়কের চরিত্রের জন্য এই ধারাবাহিক দেখবেন। প্রসঙ্গত উল্লেখ্য,এই নায়কের চরিত্রে ছিলেন কুঞ্জ ছায়া ও এই ছেলেটা ভেলভেলেটা ধারাবাহিক খ্যাত নায়ক সোমরাজ মাইতি।

আরও পড়ুন : প্যারালাইজ রূপা হাত দিয়ে দেখিয়ে দিল মিশকাই তার খুনি! ছোট্ট রূপার অভিনয় দেখে বাকরুদ্ধ হয়ে যাচ্ছেন দর্শক!

দীর্ঘ সময় বিরতির পর ব্রেক নিয়ে সোমরাজ ফিরেছিলেন ছোট পর্দায়, অনেকেরই আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিলেন তাই অভিনেতা। অন্যদিকে সাইড চরিত্র থেকে নিয়ে এসে লিড করা হয়েছে বলে অনেকেই ইন্দ্রানীর অভিনয় নিয়ে সমালোচনা করেছিলেন প্রথম দিকে! কিন্তু চিনি টেলিকাস্ট হওয়ার পর কিন্তু ইন্দ্রাণীর প্রশংসা করতে শুরু করলেন দর্শক।

অনেকেই বলতে থাকেন যে পুনর্জন্ম রহস্য মূলক এই ধারাবাহিকে ইন্দ্রানী ভালোই অভিনয় করেছেন। কেউ আবার এই ধারাবাহিকের গল্প নিয়ে প্রশংসা করতে শুরু করেন।

আরও পড়ুন : পরাগের আশীর্বাদ ও শতদ্রুর বিয়েতে অনিশ্চিত হয়ে গেল শিমুলের জীবন! কার সাথে মিল হবে শিমুলের? তৈরি হচ্ছে সাসপেন্স!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বিশ্বাস করুন আর নাই করুন,ট্রল ঠিকই করি,তবে চিনি যে সুন্দর হরর টাইপ এপিসোড হচ্ছে পুরো জমে ক্ষীর, যদি সাহানা মাসি এভাবে রাখতে পারে, ব্লকবাস্টার হবে,
আমি ফেন হয়ে গেছি”-এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“সাহানা শুরুটা বেশ ভালো করে,মাঝ পথে গিয়ে খিচুড়ি করে দেয়
তবে পুনর্জন্মের কাহিনী দেখার জন্য আমার শুরু থেকেই ইন্টারেস্ট ছিল। কিন্তু শীতের জন্য দেখা হয় না ”

Related Articles