বাংলা সিরিয়াল

রহস্য আবার মানুষ দেখলে হয়?মানুষদের এখন ভালো কিছু পছন্দ হয় না!চিনি নিয়ে কী বলছেন দর্শক?

স্টার জলসায় বর্তমানে রহস্যমূলক ধারাবাহিক হলো চিনি। এই ধারাবাহিকে চিনির মার মৃত্যুর পিছনে আসলে কার হাত রয়েছে এবং দ্রোনের দাদু ও বড় দাদুর রহস্য বর্তমানে উন্মোচিত হচ্ছে। কিন্তু দর্শকদের মধ্যে অনেকেই মনে করেন যে অভিনব কনসেপ্ট হওয়ার কারণে তিনি অবহেলিত হয়।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘যোগমায়া’তে দেখা যাচ্ছে একটার পর একটা প্রোমো দিচ্ছে সেখানে যোগমায়ার প্রতিপক্ষ ধারাবাহিক চিনি নিয়ে সেভাবে নির্মাতা এবং চ্যানেল কর্তৃপক্ষ অতটা চিন্তিত নয় সেই কারণেই এই ধারাবাহিকে সেভাবে প্রচার প্রমোশন করা হয় না।

আরও পড়ুন : দূর্দান্ত ওপেনিং শুভবিবাহের!১০/১০ একদম!Acro চেনা মুখদের নিয়ে এত দূর্দান্ত ওপেনিং দেবে ভাবা যায় নি!

কেউ কেউ আবার মনে করেন এত সুন্দর রহস্য দেখানো হয় চিনিতে, এই রহস্য বাংলার দর্শক আদৌও দেখবেন তো, এই কারণেই চিনি হারিয়ে যাবে না তো?
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এখন চিনিটা এত রহস্যময় হয়ে উঠেছে সাহানা মাসি তো ফ্যামিলির পাতি কূটকচালি তেমন রাখছেনা।

হেমাঙ্গিনী নাকি হেমাঙ্গিনীর দিদি-কোন ঠাকুমাটা সবচেয়ে বেশি ভয়ানক সেখানেই সবচেয়ে বড় রহস্য লুকিয়ে রেখেছে।ছোট ঠাকুমার হম্বিতম্বি বরাবর বেশি বলেই সবচেয়ে ভয়ানক ওকে মনে হয় কিন্তু ওর দিদি যতদূর সম্ভব আরো ডেঞ্জারাস।এখন চিনির মায়ের রহস্যের পাশাপাশি দ্রোনের দাদু ও বড়দাদুর রহস্য নিয়েও এগোবে ব্যাপার হল এত রহস্য সবাই দেখবে তো?”

আরও পড়ুন : এবার সিরিয়ালটা শেষ হলেই ভালো!বেশি রবারের মতন টেনে লম্বা করলে ভালো লাগে না!এবার সিরিয়ালটা শেষ হোক!-জগদ্ধাত্রী দেখে বলছেন দর্শক!

এই পোস্টের কমেন্ট বক্সে একজন মন্তব্য করে লিখেছেন যে,“রহস্য আবার মানুষ দেখলে হয়ে মানুষদের এখন ভালো কিছু পছন্দ হয়না আর সাহানার ও উচিত আবার একটু কিছু রহস্য আসতে আসতে ফাঁস করা বেশিদিন টানলে সবাই interest হারিয়ে ফেলবে।”

Related Articles