বাংলা সিরিয়াল

চিনিতে নতুন twist!আজকের এপিসোডে জানা যাবে যাকে প্রমোতে আমরা চিনি ভাবছি ওটা আসলে চিনির মাই, চিনি ও বেঁচে আছে, প্রেকাপে দেখালো মা আর মেয়ে মিলে এবার নেবে প্রতিশোধ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো চিনি। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের শুরুর দিকেই দেখানো হতো চিনি এবং দ্রোন নানান রকম অদ্ভুত অদ্ভুত স্বপ্ন দেখে, এইসব স্বপ্ন এবং রহস্য সংকেত দেখে অনেকেই ভাবতেন যে

তাহলে হয়তো এটি জন্মান্তর ঘটিত কোন গল্প হবে যেখানে জন্মান্তরে চিনি কে মেরে ফেলা হয়েছিল এবং তার প্রতিশোধ নিতে সে ফিরে এসেছে। কিন্তু তারপর হুট করে এই ধারাবাহিকের নায়িকা ইন্দ্রানীকে পরিবর্তন করে বিজয়লক্ষ্মীকে নিয়ে আসা হয়।

ধারাবাহিকের নায়িকা পরিবর্তনের সাথে সাথে গল্পও যেন ১৮০ ডিগ্রি ঘুরে যায়। জানা যায় যে এটা কোন জন্মান্তরের গল্প নয় চিনির মায়ের মৃত্যুর গল্প। অনেক বছর আগে চিনির মাকে মেরে ফেলা হয়েছে, এক রকম রহস্য মৃত্যু হয়েছে তার, এই

আরও পড়ুন : শুভবিবাহ” জল থই থই এর সাজানো স্লটে এসে বাজিমাত করছে! শুভ বিবাহ ধারাবাহিক নিয়ে শুরু হলো নতুন সমালোচনা!

মৃত্যুর পিছনে কার হাত আছে এটা জানবার জন্য মরিয়া হয়ে ওঠে চিনি, সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, চিনি মারা গেছে চিনির শ্রাদ্ধ শান্তি করা হলে দ্রোণ রীতিমতো পাগলামো করতে থাকে, কারণ সে বিশ্বাস করে যে, চিনি বেঁচে আছে। অন্যদিকে ধারাবাহিকের প্রোমোতে দেখা যায় হুবহু চিনির মত দেখতে একজন বয়স্ক মানুষ বাড়িতে হাজির হয়েছে। সবাই ভাবছিলো এ চিনি।

কিন্তু সম্প্রতি জানা যাচ্ছে যে, সে চিনি নয়,সে চিনির মা। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“চিনিতে নতুন twist আজকের এপিসোডে জানা যাবে যাকে প্রমোতে আমরা চিনি ভাবছি ওটা আসলে চিনির মাই, চিনি ও বেঁচে আছে, প্রেকাপে দেখালো মা আর মেয়ে মিলে এবার নেবে প্রতিশোধ”

Related Articles