বাংলা সিরিয়াল

গত ২-১মাস আগে বসুপরিবার এর প্রমো দিয়েছে sun বাংলায়!কিন্তু কে নায়ক, নায়িকা এখনো প্রমো তে দেখানো হয়নি!-কেন? কারণ এলো প্রকাশ্যে!

সানবাংলায় বসু পরিবার ধারাবাহিকের প্রোমো দিয়েছে অনেকদিন আগে। প্রোমো তে দেখা যাচ্ছে একটি যৌথ পরিবারের ছবি। যে পরিবারের বাবা তার ছেলেমেয়েদের জন্য প্রত্যেকটা মাসের মাইনে থেকে সমস্ত কিছু তুলে এনে দেয়। নিজের সেভিংস বলতে সে নিজের কিছুই রাখে না।

এইসময় তার স্ত্রী তাকে মনে করিয়ে দেয় যে সামনের মাস থেকে সে আর মাইনে পাবে না কারণ তার রিটারমেন্ট এর সময় হয়ে গেছে।
সে নিজের জন্য কিছুই সঞ্চয় করে রাখেনি কারণ সে মনে করে তার সন্তানরাই তার সঞ্চয় তার সন্তানরা সব বড় হয়েছে তারাই তাকে দেখবে।

আরও পড়ুন : অয়ন মৌমিতার চোখে ধুলো দিয়ে শেষ সময়ে সাক্ষ্য দিতে কোর্টে পৌঁছালো বুবাই! নিম ফুলের মধুতে নতুন টুইস্ট!

ধারাবাহিকের ট্যাগলাইন হলো অঞ্জন বাবুর প্রত্যাশা কি পূর্ণ করতে পারবে তার পরিবার? সে যে ভাবছে তার যোগ্য শিক্ষিত ছেলে মেয়েরা তাকে দেখবে, এই আশা কি পূর্ণ করতে পারবে তার ছেলে মেয়েরা?

ধারাবাহিক দেখে অনেকেই বলছেন যে এটাও অনেকটা কন্যা দানের মতোই হবে। কিন্তু এক মাসেরও বেশি সময় এই ধারাবাহিকের প্রোমো দেওয়া হয়ে গেলেও এখনো ধারাবাহিকের নায়ক নায়িকা কে সেটা দেখানো হয়নি।

অনেকে মনে করছেন যে এই ধারাবাহিকে নায়িকা হিসেবে ব্যাক করবে রুকমা রায়। যেহেতু রুকমা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশেপাশে থাকলে তে কাজ করছেন সেই কারণেই মনে করা হচ্ছে এখনো বসু পরিবারের নায়ক নায়িকার লুক প্রকাশ্যে আসেনি।

আরও পড়ুন : দুর্জয় যখন অন্ধ ছিল তখন দুর্জয় রানীর শ্বাস প্রশ্বাসে বুঝে যায় এখন ওর সর্ব অঙ্গপ্রত্যঙ্গ ঠিক আছে তাও বুঝতে পারবে না যে ওই আয়া টা রানী!

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“ গত ২-১মাস আগে বসুপরিবার এর প্রমো দিয়েছে sun বাংলায়। কিন্তু কে নায়ক, নায়িকা এখনো প্রমো তে দেখানো হয়নি। আজ প্রায় দুই মাস হয়ে গেলো। Sun বাংলা কী তুমি আসে পাশে থাকলের শেষ হওয়ার অপেক্ষায় ছিলো।
ওরা কী রুকমা দির জন্য এতো দিন অপেক্ষা করছিলো?? এই সিরিয়ালএ কী রুকমা দি থাকবে?? কী মনে হয় আপনাদের??”

Related Articles