বাংলা সিরিয়াল

সিরিজটা আপনাকে ভ্যাবাচ্যাকা খাওয়াতে সক্ষম কোনটা রিল আর রিয়েল আপনাকে গুলিয়ে দিবে!

শোলাঙ্কি রায় ও নীল ভট্টাচার্যের জনপ্রিয় ওয়েব সিরিজ বোকা বাক্স তে বন্দী নিয়ে বেশ আগ্রহী ছিলেন শোলাঙ্কী ও নীলের ফ্যানরা। আসলে এই সিরিজের কাট-করা ভিডিওগুলো যত না বেশি ইন্টারেস্টিং,তার থেকেও বেশি ইন্টারেস্টিং ছিলো এই নতুন আসা জুটি।

শোলাঙ্কি যেমন দুর্ধর্ষ অভিনয় করেন, তেমনি নীলের অভিনয় নিয়েও নতুন করে কিছু বলার নেই, দর্শক এই দুই জুটির দুর্ধর্ষ অভিনয় সম্পর্কে খুব ভালো করেই ধারণা রেখেছিলেন তাই এই জুটিকে মুখোমুখি দেখার জন্য তাদের তর স‌ই ছিল না।

ধারাবাহিকের কনসেপ্ট হলো অপলা, যে ছোটবেলা থেকেই পেশায় একজন অভিনেত্রী। কিন্তু দীর্ঘ জীবনে অভিনয় করে করে সে আজ ক্লান্ত, সে আর অভিনয় করতে চায় না, সে নাটকের জীবনে বাঁচতে চায় না,
তাই সে নিজের মতো করে এই জীবনটা বাঁচতে চায়, কিন্তু সে বোকা বাক্সতে বন্দী হয়ে গেছে, কোনটা অপলা আর কোনটা সন্ধ্যা মনি? কোনটা সত্যি জীবন আর কোনটা বোকা বাক্সতে বন্দি হওয়া জীবন এই নিয়েই একটা বড় টুইস্ট আছে সিরিজে।

আরও পড়ুন : এই তো শেষবার এক্কাদোক্কায় কাহিনী পাল্টে দিলেন! তাহলে রোশনাইতে সমস্যা কী?-গরিমা আরণ্যকের মিল চাইছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দেখে নিলাম বোকা বাক্সতে বন্দী সিরিজ এমন একটা বিষয় নিয়ে ও যে সিরিজ বানানো যায় সেটা দেবালয় দা দেখিয়ে দিলেন। সিরিজ টার সময় ছিল দু ঘন্টার ও বেশি আর এই দু ঘন্টা সিরিজ টা আপনাকে টানা বসিয়ে রাখতে পারবে আপনি বোরিং হবেন না।

সিরিজ টার প্রধান চরিত্র অপলা। পেশায় একজন অভিনেত্রী। ছোট্ট বেলায় থেকেই অভিনয় করে। দীর্ঘ দিন অভিনয় করার পর সে ক্লান্ত বোধ করে। সে আর অভিনয় করতে চায় না। নিজের মতো বাঁচতে চায়। সংসার করতে চায়, মা হতে চায়। অপলা বোকা বাক্স থেকে বেরোতে পারবে নাকি বোকা বাক্স তে বন্দী হয়ে থেকে যাবে। এটা নিয়েই মূলত স্টোরি টা। তবে অনেক টুইস্ট আছে৷”

ঐ দর্শক আরো লিখেছেন যে,“সিরিজ টা আপনাকে ভ্যাবাচ্যাকা খাওয়াতে সক্ষম। কোন টা রিল আর রিয়েল আপনাকে গুলিয়ে দিবে। আপনার মধ্যে একটা আলাদা কৌতূহল সৃষ্টি হবে কোন টা রিল আর কোন রিয়েল জানার। এটাই গল্পের প্লাস পয়েন্ট। এটাই আপনাকে বসিয়ে রাখবে সিরিজ টা দেখার জন্য। শেষ অবধি না দেখলে কিছুই বুঝতে পারবেন না যে আসল ব্যাপার টা কি। কে অপলা আর কে সন্ধ্যা।

আরও পড়ুন : দূর্দান্ত ওপেনিং শুভবিবাহের!১০/১০ একদম!Acro চেনা মুখদের নিয়ে এত দূর্দান্ত ওপেনিং দেবে ভাবা যায় নি!

সন্ধ্যা চরিএ না বাস্তব। শেষে একটা টুইস্ট আছে এতটুকু বলতে পারি শোলাঙ্কি দি কে নিয়ে যত বলবো কম হয়ে যাবে পুরো সিরিজ টায় শোলাঙ্কি দি প্রান ছিল। সব থেকে বেশি screen pace শোলাঙ্কি দিই পেয়েছে আর সেটা সে যথাযথ ভাবে কাজে লাগিয়েছে৷ দারুণ অভিনয় করেছে। বাকি রা ও নিজেদের জায়গায় বেশ ভালো করেছে। আলাদা করে নীল শোলাঙ্কি ও সৌম্য শোলাঙ্কি জুটির chemistry দারুণ লেগেছে। স্পেশালি সৌম্য শোলাঙ্কি জুটি টা Boka baksho te bondi is streaming now on hoichoi! Plz go & watch it”

Related Articles