বাংলা সিরিয়াল

গতকাল বধূবরণের হিন্দি ডাবিং এর লাস্ট এপিসোড দেখানো হয়েছে!এতোগুলো সিরিয়াল আনার পর এই একটা dubbing serial শেষ অবধি দেখালো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল বধূবরণ। এই বধূবরণ ধারাবাহিকটি হিন্দি ডাবিং করে করা হয়। এই ধারাবাহিকে দেখা যায় যে, কনক এমন একজন মেয়ে যাকে তার সততার জেরে তার চারিত্রিক সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে পছন্দ করে ইন্দিরা, পছন্দ করে তার বড় ছেলে সাত্যকির জন্য।

কিন্তু সাত্যকির একজন স্মার্ট শিক্ষিতা গার্লফ্রেন্ড ছিলো, তাই সাত্যকি প্রথমদিকে কিছুতেই কনক কে মানতে পারে নি। কিন্তু পরবর্তীতে সাত্যকি কনক কে মন থেকে ভালবাসে ও মেনে নেয়।
অন্য দিকে কনকের মামাতো দিদি ঝিলমিল যে প্রথম থেকে কনককে সহ্য করতে পারতো না, মৃত্যুর পর সে নিজেও ভালো হয়ে যায় এবং কনকের হয়ে কথা বলতে থাকে। ‌

আরও পড়ুন : ঠান্ডা মাথায় প্রতিশোধ নেবে শৌর্য!মেনে নেওয়ার অভিনয় করছে!-মিঠিঝোরাতে এলো আসল টুইস্ট!

ধারাবাহিকের মধ্যে অনেক কিছু পজিটিভ দিক আছে যে পজেটিভ দিকগুলো এই ধারাবাহিককে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গেছে। যে কারণে এই ধারাবাহিক রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছে।

এই জনপ্রিয়তার কারণ স্বরূপ এই ধারাবাহিকটি হিন্দিতে ডাবিং করে দেখানো হতো স্টার প্লাসে, প্রথম দিকে তিন ঘন্টা করে দেখানো হতো। তারপর ধারাবাহিকের টাইমিং কমিয়ে দেওয়া হয়। হিন্দি ডাবিং করে কোন ধারাবাহিক দেখানো হলে বেশিরভাগ ক্ষেত্রেই দেখানো হয় যে সেই ধারাবাহিক গুলো শেষ না করেই অর্থাৎ গল্প পুরো না দেখিয়েই শেষ হয়ে যায় কিন্তু বধূ বরণ ধারাবাহিক টি শেষ অবধি দেখানো হয়।

আরও পড়ুন : ‘এটা একটু বেশী হয়ে গেলো না?৪-৫ জনেই যথেষ্ট ছিলোরে!’ ফুলকিতে রুদ্রকে ধরতে ১৪-১৫ টা পুলিশ দেখে বলছেন দর্শক!

যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গতকাল বধূবরণ এর হিন্দি ডাবিং এর লাস্ট এপিসোড দেখানো হয়েছে।এতোগুলো সিরিয়াল আনার পর এই একটা dubbing serial শেষ অবধি দেখালো।ওই স্লটে এখন কুসুম দোলার হিন্দি ডাবিং দেখাচ্ছে।১২টায় Dangal টিভির Sindoor ki keemat নতুন নামে (Shaadi Sharte Lagu) সম্প্রচার করা হচ্ছে।”

Related Articles