বাংলা সিরিয়াল

বঁধুয়ার গায়ে কাঁটা দেওয়া প্রোমো! ফুলকিকে মাত দিতে এমনটাই চাই!তবে কি এইবার রুদ্ধশ্বাস এই নতুন প্রোমোতেই বাজিমাত করবে বঁধুয়া?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো বঁধুয়া। এই ধারাবাহিকের নতুন যে প্রোমো দিয়েছে, সেটা রীতিমত গায়ে কাঁটা লাগার মতো প্রোমো। যা দেখে দর্শক বলছেন যে, “ উফ: এটাকে বলে প্রোমো, পেখমকে মেরে পুঁতে দিলো রন!!!”

এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে,পেখম রণ রে কে সকলের সামনে প্রকাশ করে দিতে চাইছে,রণ রে ই যে আসলে বব রে সেই ঘটনাটা সকলের সামনে আনতে চাইছে পেখম। পেখম যখন রণের মুখোশ খুলতে চাইছে,তখন অন্যদিকে রণ রে আগে থেকেই তার জন্য ফাঁদ পেতে রেখেছে।

ধারাবাহিকের প্রোমোতে দেখা যায় যে, পেখম ছদ্মবেশে রণকে এক্সপোজ করতে চাইছে, অন্যদিকে রণ পেখমের জন্য মরণ ফাঁদ পেতেছে।

আরও পড়ুন : বড় বড় ডায়লগ দিয়ে ৯৫% কেসে ঘরে বসে থাকলেই ইন্টেলিজেন্স অফিসার হওয়া যাবে! স্বয়ম্ভু চরিত্র নিয়ে রীতিমতো ট্রোল!

এরপর রণ পেখমকে কিডন্যাপ করে একটা বস্তায় ঢুকিয়ে তাকে জ্যান্ত কবর দিয়ে দেয়, অন্যদিক আবীর পেখমকে বারবার ফোন করেও তাকে ফোনে না পেয়ে চিন্তায় পড়ে যায়! দর্শকদের মধ্যে অনেকেই এই প্রোমো দেখে অত্যন্ত খুশি হয়ে গিয়েছেন। অনেকেই বলছেন যে, এইরকম প্রোমোই চাই।

একজন দর্শক এই প্রোমো দেখে লিখেছেন যে, গায়ে কাঁটা দিয়ে উঠলো! কারোর কথায়, এইরকম প্রোমো চাই,ফুলকির সামনে টিকে থাকা কিন্তু খুব মুশকিল, সে ফুলকির গল্প যতই একতরফা এবং হিরো যতই গাধা হোক। তবে কি এইবার রুদ্ধশ্বাস এই নতুন প্রোমোতেই বাজিমাত করবে বঁধুয়া?

Related Articles