বাংলা সিরিয়াল

অর্জুন,সোমরাজ,সৃজন যে কেউ হতে পারত সেরা নায়ক! সেরা নায়ক স্বয়ম্ভুকে দিয়ে জি বাংলার অন্য সিরিয়ালের নায়কদের সাথে অন্যায় হলো!

জি বাংলা সেরা পরিবার অ্যাওয়ার্ড হওয়ার পর থেকেই নানা কারণে নানান রকম trolling শুরু হয়েছে। যেমন এই পরিবার অ্যাওয়ার্ডে সেরা নায়ক হিসাবে পুরস্কার পেয়েছেন জগদ্ধাত্রীর স্বয়ম্ভু। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীর নায়ক স্বয়ম্ভু সেরা নায়ক হিসেবে পুরস্কার পাওয়ার পর থেকে শুরু হয়েছে সমালোচনা।

দর্শক বলছেন সেরা নায়ক যে কেউ হতে পারতো কিন্তু স্বয়ম্ভু কেন? জি বাংলার অন্যান্য ধারাবাহিকের নায়কেরা সেরা নায়ক হওয়ার ক্ষেত্রে পুরস্কার টি বেশি ডিজার্ভ করে স্বয়ম্ভুর চাইতে। কারণ নায়ক সেই হবে যাকে প্রত্যেকটি এপিসোডে দেখাবে, তার চরিত্রের নানা রকম শেড থাকবে, তার চরিত্রের একটা আলাদা এটিটিউড থাকবে ও সবাই তাকে ভালবাসবে।

উপরন্তু নায়ক চরিত্র এমন হবে যার প্রচুর ডায়লগ থাকবে, সে মারপিট করবে, খুব ভালো অভিনয় করার পাশাপাশি কারোর ছেলে, কারোর ভাই হিসেবে প্রতিটি দায়িত্ব খুব ভালোভাবে পালন করবেন।

আরও পড়ুন : তুতেতে মনামী এসেও স্লট পায়নি সেরকম কথা তে গৌরব-সৃজলা-রোশনী আসাতেও স্লট পাবে না।জগদ্ধাত্রী ঝাটাবে

দর্শক মনে করেন এই সকল ক্ষেত্রগুলি দিয়ে বিচার করলে জি বাংলার অন্যান্য ধারাবাহিকের নায়কেরা অর্থাৎ অনিকেত, সৌর নীল, শৌর্য , অর্জুন ও রোহিত,সৃজন, সোমরাজের মধ্যে এই গুণ গুলি আছে। এদের মধ্যে যে কেউ সেরা নায়ক হতে পারতো। অনেকে আবার মনে করছেন যে, পরাগ‌ও এই অ্যাওয়ার্ডটা পেতে পারতো, কিন্তু স্বয়ম্ভুকে এই অ্যাওয়ার্ড টা দিয়ে জি বাংলার অন্যান্য নায়কদের ছোট করা হলো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নায়ক মানেই তাকে প্রতি এপিসোডে দেখাবে,তার চরিত্রের অনেক গুলো শেড থাকবে,তার আলাদা Attitude থাকবে, অনেক ডায়লগ থাকবে,মারপিট করবে,সবাই তাকে ভালোবাসবে,কারো ছেলে,কারো বর,কারো ভাই হিসেবে দায়িত্ব পালন করবে,অনিকেত ,সৌরনীল,শৌর্য,অর্জুন,সোমরাজ,রোহিত,সৃজনের মাঝে এই গুণ আছে ,এদের মধ্যে যে কেউ সেরা নায়ক Deserve

আরও পড়ুন : SVFর সবকিছু ভালো থাকলেও একটা জাতের রাইটার নেই! যে কারণে নবাব নন্দিনী, আশেপাশে থাকলে থেকে অনুরাগের ছোঁয়া সবকটার লেখনী মাথা মুন্ডু হীন!

করে,পরাগ ও খুব ভালো অভিনয় করে,কিন্তু সেরা নায়ক হলো স্বয়ম্ভু,যাকে সপ্তাহে ১ দিন ২-৩ মিনিটের জন্য দেখানো হয়, কোনো ডায়লগ নেই,শঙের মতো দাঁড়িয়ে থাকে,মেয়েদের মতো কাঁদে, intelligence officer কিন্তু মারপিট করতে পারে না, মার খায়,common sence নেই ,ছোট একটা বিষয় ও বুঝতে পারে না, সবাই অপমান করে আর থাপ্পড় মারে , এ কেমনে সেরা নায়ক হলো?? জি বাংলার অন্য সিরিয়ালের নায়কদের সাথে এটা অন্যায় হলো”

Related Articles