বাংলা সিরিয়াল

অষ্টমী তো সুপার ডুপার বাম্পার ফ্লপ হবে!এটাকে যত দ্রুত শেষ করবে ততোই মঙ্গল!আজ ইচ্ছে পুতুল থাকলে এত বাজে অবস্থা দেখতে হতো না!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘যোগামায়া’। এই ধারাবাহিকটি দীর্ঘদিন ধরে স্লট পাচ্ছিল না যে কারণে নির্মাতারা এই ধারাবাহিকের টাইম স্লট চেঞ্জ করে দেয় টাইম স্লট চেঞ্জ করার পরেই এই ধারাবাহিক সুপার ডুপার ভাবে নিজের খেল দেখায় এবং স্লট ছিনিয়ে নেয় চিনির থেকে।

এমনকি এই ধারাবাহিক টিআরপিতেও ভালো ফলাফল করে টিআরপি বাড়িয়ে ফেলে, স্বাভাবিকভাবে এরপর এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন দর্শক সকলে বলতে থাকেন যোগমায়া সত্যি ক্ষমতা রাখে অন্যদিকে রীতিমতো সমালোচিত হতে থাকে চিনি ধারাবাহিক।

আরও পড়ুন : রিসেন্ট টাইমে যতগুলো নতুন নায়িকা এসেছে,তাদের সবাইয়ের থেকে আমি এনাকে এগিয়ে রাখবো!-পূজারিনীকে নিয়ে উচ্ছ্বসিত দর্শক!

অনেকেই আবার বলতে থাকেন যে, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অষ্টমী এতকিছুর পরেও কোন মতেই স্লট পাচ্ছে না, তাই এই ধারাবাহিকটি কিছুতেই প্রতিপক্ষকে কুপোকাত করতে পারছে না।

অন্যদিকে অনেকেই মনে করে যে এই অষ্টমী ধারাবাহিক কিন্তু বেশ ভালোই ফল করে চলেছে প্রতিমুহূর্তে। তবে ডিজাস্টার হলেও এই ধারাবাহিক টিআরপি বাড়িয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“যোগমায়া তো ভালো করলো। ১০ঃ৩০ টায় গিয়ে স্লট কেড়ে নিল রেটিংও প্রায় ০.৮ বাড়ালো আগের থেকে। আর এই অষ্টমী তো সুপার ডুপার বাম্পার ফ্লপ হবে। এটাকে যত দ্রুত শেষ করবে ততোই মঙ্গল।

আরও পড়ুন : কোজাগরী চলে গিয়ে কিন্তু উদ্দালক কে একরকম মুক্তি দিচ্ছেন! সংসারের বাইরে নয় সংসারের মধ্যে থেকে কোজাগরী লড়াই করতে পারতো!

আজ ইচ্ছে পুতুল থাকলে এত বাজে অবস্থা দেখতে হতো না”
একজন দর্শক কমেন্ট করে লিখেছেন যে,“চিনি আবার slot নেবে. অষ্টমী ডিজাস্টের হলেও trp অনেক বারিয়েছে যোগমায়া ছিল ২.৪ অষ্টমী দিল ৩.১”

Related Articles