বাংলা সিরিয়াল

অষ্টমী আর যোগমায়া নিঃসন্দেহে এই বছরের বড় ডিজাস্টার!যাদের স্লট উদ্ধার করতে আনলেও স্লটটা ডুবিয়ে দিলো!

কিছু কিছু ধারাবাহিক গল্প হিসেবে খুব ভালো হলেও অনেক সময় টিআরপি পায় না যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অষ্টমী। এই ধারাবাহিকের গল্প শুধু ভালো বললে ভুল হবে এই ধারাবাহিকের গল্প একেবারে ইউনিক কিন্তু তা সত্ত্বেও এই

ধারাবাহিক সেভাবে টিআরপি পাচ্ছে না যে কারণে এক অংশের মানুষ রীতিমতো আওয়াজ তুলছেন যে এই ধারাবাহিক যেন বন্ধ করে দেওয়া হয় আবার অনেকে বলছেন টি আর পি প্রীতি কমিয়ে এই ধারাবাহিকটি ভালো মতো উপভোগ করা উচিত কারণ এর মধ্যে অভিনবত্ব রয়েছে।

আরও পড়ুন : বাঘের সাথে লড়বে কেন?আমার তো মনে হচ্ছে অগ্নিভকে নিখোঁজ দেখাবে!

একজন পোস্ট দাতা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“অষ্টমী আর যোগমায়া নিঃসন্দেহে এই বছরের বড় ডিজাস্টার। যাদের স্লট উদ্ধার করতে আনলেও স্লট তো উদ্ধার করতেই পারেই নি বরং আরো ডুবিয়ে দিয়ে গেল” এই পোস্টের সঙ্গে অনেকেই সহমত হয়ে বলেছেন,“ হ্যাঁ এবার না পারলে বন্ধ করে দেওয়া উচিত।”

কেউ আবার এর সাথে রোশনাইয়ের তুলনা টেনে বলেছেন ,“ মন্দ বলেননি অষ্টমী স্লট পাচ্ছে না,যোগমায়া স্লট পাচ্ছে না রোশনাইও কিন্তু এক মাসের বেশি হয়ে গেছে। এটাও যদি পঞ্চাশ ষাট এপিসোডের মাথায় টিআরপি না পায়, তখনও যেন এই রকম পোস্ট দেখতে পাই।”

আর একজন এই বক্তব্যের দমল বিরোধিতা করে লিখেছেন যে,“স্লট উদ্ধার করতেই আনছে আপনাকে ফোন করে বলেছিল মেকার্সরা?

আরও পড়ুন : মনের কথা তো তাও স্ট্রং অপনেন্ট ৩-৪ বার টপার হয়েছে!কিন্তু যোগমায়া তো দেখছি 2+ দিচ্ছে!এর কৃপায় মনে হচ্ছে অনুরাগ আবার টপার হবে!

নতুন সিরিয়াল এমনিতেই আসে তেমনি এসেছে। যাওয়ার টাইম হলে ঠিক চলে যাবে। যতদিন হচ্ছে মানুষকে শান্তিতে দেখতে দিন।” তার উত্তরে ওই পোস্টদাতা লিখেছেন,“একটা সিরিয়ালকে স্লট উদ্ধার করতেই আনে অথচ কার কাছে ক‌ইয়ের সিক্স প্লাসকে ৩+ এনে দাঁড় করালো। ডিজাস্টার ছাড়া কিছু না।”

Related Articles