বাংলা সিরিয়াল

মেইন থিম দেখাবে কখন?সময়টা কবে দিলো?৭৭ এপিসোডে শেষ করলো!-অষ্টমী নিয়ে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অষ্টমী শেষ হয়ে গেলো অল্প দিনের মধ্যেই। এই ধারাবাহিক নিয়ে দর্শকের মনের মধ্যে আক্ষেপের শেষ নেই, দর্শকের মধ্যে অনেকেই বলছেন যে, অষ্টমী শেষ হয়ে গেল অথচ প্রোমোর মূল বিষয় দেখানো হলো না!

যদিও পুরুষোত্তম সিংহ ঠাকুরের পর্দা ফাঁস হওয়ার এপিসোড দেখিয়েছে শেষ পর্বে, যেখানে দেখানো হয়েছে যে বউরানীর মন্দিরের আসল পূজারী জয়দেব ঠাকুর অষ্টমীর সহায়তায় গুম ঘর থেকে মুক্ত হয়ে সকলের সামনে চলে আসে এবং পুরুষোত্তমের ভন্ডামীর কথা বলে দেয়।

পুরুষোত্তম সিংহ ঠাকুরের যে আসলে কোন ভর উঠতো না,ভর আসলেই হতো জয়দেব ঠাকুরের আর জয়দেবের থেকে সবটা জেনে নিয়ে পুরুষোত্তম সকলের সামনে সবটা বলতো এইসবটা প্রকাশিত ও প্রমাণিত হয়ে যায় সকলের সামনে

আরও পড়ুন : ‘গরিমাকে ভিলেন বলা যায় না!’রোশনাই দেখে বলছেন দর্শক!

এরপর আরো একটা সত্যি সকলের সামনে আসে তাহলো জয়দেব ঠাকুরের মেয়ে হলো অষ্টমী। এরপর আয়ুষ্মান সকলের সামনে অষ্টমীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়, বৌরানী দূর থেকে সকলকে হাসিমুখে আশীর্বাদ করেন, অষ্টমীও নিজের বাবা কে দেখে খুশি হয় এবং নিজের জন্ম রহস্য জেনে খুশি হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অষ্টমীর এই হাল হওয়ার এবং শেষ হওয়ার মেইন কারণ কি বলে মনে করেন আপনি?? অবশ্যই কমেন্ট করে জানাবেন আমার মনে হয় মেইন থিম থেকে সরে যাওয়ার কারণে আরও এই সিরিয়াল এর এই হাল হয়েছে এবং শেষ হচ্ছে এই সিরিয়ালের মেইন থিম ই ছিল “দৃষ্টিশক্তি হারানো তার দূর্বলতা নাকি শক্তি”??

আরও পড়ুন : গ্রাম্যলুকে তাকে ভালো লাগবে না!সকল দ্বিধা ভেঙে সুন্দর একটি লুক নিয়ে পার্বতীর চরিত্রে হাজির রুকমা রায়!

কিন্তু সেই মেইন স্টোরি ই আর দেখালো না” এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“
দেখাবে কখন? সময়টা কবে দিলো ? ৭৭ এপিসোডে শেষ করলো! পছন্দের সিরিয়াল ছিল আমার শেষ করে দিল টিআরপি না পেয়ে!”

Related Articles