বাংলা সিরিয়াল

অষ্টমীতে এবার সম্মান ফিরিয়ে দেওয়ার পালা! ধারাবাহিকের প্রোমো দেখে মুগ্ধ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো অষ্টমী। এই ধারাবাহিকের মধ্যে বৌ রাণীর মহিমা, পুরুষোত্তম সিংহ ঠাকুরের ভন্ডামো আর অষ্টমীর লড়াই, প্রতিবাদ সবটাই ফুটৈ ওঠে। ধারাবাহিকের মধ্যে দেখা যায় যে, পুরুষোত্তম সিংহ ঠাকুরের অন্যায় অত্যাচারের বিরুদ্ধে সব সময় রুখে দাঁড়িয়েছে অষ্টমী।

অন্যদিকে আয়ুষ্মানের সাথে যখন উজ্জয়নীর বিয়ে ঠিক হয় তখন বৌরানী স্বয়ং অষ্টমীকে দেখা দিয়ে বলেন আয়ুষ্মানের দায়িত্ব নিজের কাঁধে নিতে, ততদিনে একটি যাত্রা পালায় অষ্টমীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছে আয়ুষ্মান।

আরও পড়ুন : কথার সাহায্যে প্রিয়াকে খুঁজে বের করলো অগ্নি! ওদিকে কথার প্রেমিক ও বর দুজনেই পালিয়েছে!

ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে সম্প্রতি যেখানে দেখা যাচ্ছে যে, এইবার আয়ুষ্মান এর মায়ের সম্মান ফিরিয়ে দিতে বদ্ধপরিকর হয়েছে অষ্টমী। আর সে পাশে পেয়েছে আয়ুষ্মানকে। অষ্টমীর শাশুড়ি পুরুষোত্তমকে খেতে দিতে এলে সে খাবার ফিরিয়ে দেয় আর বলে,“তোমাকে বলেছি না আমাকে খেতে দেবে না।”

তখনই সেখানে আয়ুষ্মান আসে আর সে এসে তার মাকে বলে যে, একদিন সব সম্মান তোমাকে ফিরিয়ে দেবো মা। তখন অষ্টমী সেখানে এসে বলে যে, “একদিন কেন?আজ কেন নয়?” তারপরই অষ্টমী একটা অদ্ভুত কান্ড ঘটায়।

পুরুষোত্তমের বাড়িতে একজন অতিথি আসে আর তাকে খাতির করে খেতে বসায় পুরুষোত্তম সিংহ ঠাকুর। খাবারের ঢাকনা খুলতেই তারা চমকে ওঠেন। বাড়িতে ডেকে নিয়ে এসে এ কি রকমের অপমান করা হচ্ছে তাদের?

আরও পড়ুন : অভিনেতা সুমন দে কে নকশিকাঁথায় ভালো লাগতো না!মিঠিঝোরা সিরিয়াল দেখার পর তার অভিনয়ের ফ্যান হয়ে গেছি!

অতিথি রেগে যেতেই পুরুষোত্তম বুঝতে পারেন এটা অষ্টমীর কাজ। তিনি অষ্টমীকে জিজ্ঞেস করেন সরাসরি। অষ্টমী বলে, সম্মানের পরিবর্তে সম্মান। অর্থাৎ তার শাশুড়ি সম্মান ফিরিয়ে দেওয়া হলেই অষ্টমীও বাড়িতে আগত অতিথিদের সম্মান ফিরিয়ে দেবেন।

Related Articles