বাংলা সিরিয়াল

আয়ুষ্মান সিংহ,অষ্টমী রায়(সিংহ)এর কিউট বর! যতই বউ এর উপরে রেগে গাল ফুলিয়ে থাকুক বউ এর পা পুড়ে যেতে কোলে করে এনে নিজে মেডিসিন লাগিয়ে দিল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অষ্টমী’তে দেখা যায় যে, পুরুষোত্তম সিংহ ঠাকুর চান অষ্টমী নয়, তার ছেলের বউ হয়ে থাকুক,তার পছন্দ করা মেয়ে উজ্জয়িনী। পুরুষোত্তম সিংহ ঠাকুর চেয়ে ছিলো যে, উজ্জয়নীকে যে কোনোভাবে বাড়ির যোগ্য বউ প্রমাণ করতে অন্য দিকে অষ্টমী বলে ছিলো, যে, সে বৌ রাণীর আশীর্বাদ পেয়েছে,তাই সে এই বাড়ির যোগ্য বৌ। কিন্তু উজ্জয়নীকে যোগ্য প্রমাণ করবার জন্য পুরুষোত্তম সিংহ ঠাকুর অগ্নি পরীক্ষার ব্যবস্থা করেন।

সেই আগুনের গোলার মধ্যে দিয়ে হেঁটে যেতে হবে উজ্জয়িনীকে তখন পুরুষোত্তম সিংহ ঠাকুর পায়ে Anti fire gel লাগিয়ে নিতে বলে, এই জেল লাগানোর ফলে আগুনের গোলার মধ্যে দিয়ে হেঁটে যায় উজ্জয়নী কিন্তু তার পা এতোটুকুও পোড়ে না।

আরও পড়ুন : এই রোশনাই আজকের এপিসোডটা একদম ফালতু লাগলো!বিশেষ করে রোশনাই এর ন্যাকা ন্যাকা কথা গুলো একদম বিরক্তিকর!

এইসব কান্ড দেখে সবাই যখন সবাই তাজ্জব হয়ে যায় তখন পুরুষোত্তম সিংহ ঠাকুর বলেন যে, তাহলে প্রমাণ হয়ে গেলো উজ্জয়িনী এই বাড়ির একমাত্র যোগ্য বউ। তখন অষ্টমী বলে এখনো একজনের পরীক্ষা বাকি আছে।

এই সময় অষ্টমী ও আগুনের উপর দিয়ে হেটে যায় কিন্তু তার পায় কিছু হয় না এরপর সবাই যখন অবাক হয়ে যায় যে দুজনের পা কিভাবে পুড়লো না, তখন অষ্টমী বলে এটা হলো সায়েন্স, এরপর সে বলে যে উজ্জয়িনী আন্টি ফায়ার জেল লাগিয়েছে জানতে পেরে সে ও পায়ে এন্টি ফায়ার জেল লাগিয়ে নিয়েছে। এরপর অষ্টমী বলে এইবার হবে আসল পরীক্ষা।

এই বলে,সে পায়ের জেল ধুয়ে ফেলে। অষ্টমী বলে, এইবার হবে আসল পরীক্ষা এই বলে সে জল দিয়ে পায়ের জেল ধুয়ে ফেলে কিন্তু উজ্জয়নী এই কথা শুনেই অজ্ঞান হয়ে যায় আর অষ্টমী আগুনের দিকে এগিয়ে যায় যদিও অষ্টমীকে বাধা দিতে আসে আয়ুষ্মান। সে বলে এই সব কিছু করতে হবে না কিন্তু অষ্টমী নিজেকে প্রমাণ করতে চায়।সে প্রমাণ করতে চায় বৌরাণীর বলা কথা সত্যি,সে সত্যিই একটি স্বপ্নাদেশ পেয়ে ছিলো।

আরও পড়ুন : কোথায় দুর্জয় আর কোথায় আদিত্য!আকাশ পাতাল ফারাক!-দুর্জয়ের জায়গায় আদিত্যকে মানতে পারছেন না দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে, “আয়ুষ্মান সিংহ,অষ্টমী রায় (সিংহ) এর কিউট বর। যতই বউ এর উপরে রেগে গাল ফুলিয়ে থাকুক বউ এর পা পুড়ে যেতে কোলে করে এনে নিজে মেডিসিন লাগিয়ে,bandage করে দিচ্ছে,আর তার বউ তাকে মুগ্ধ হয়ে দেখছে,কি দারুন এপিসোড হবে আজকে অষ্টমী তে, সবাই প্লীজ টিভি তে জি বাংলায় সন্ধ্যা 6টায় দেখো, #AyushMi”

Related Articles