বাংলা সিরিয়াল

মিঠিঝোরা trp কম পেলেও আরাত্রিকাদি সেখানে নিজের সর্বস্ব দিয়ে অভিনয় করছে!২০২৫ সালেও সেরা মেয়ের যোগ্য দাবিদার একমাত্র রাই!

একজন অভিনেত্রীর অভিনয় গুণের প্রশংসা তখনই করা চলে যখন সে একাধিক ধারার চরিত্রে পারদর্শিকতার সাথে অভিনয় করেন, একই সাথে বিভিন্ন শেডের চরিত্রে অভিনয় করেন যে কারণে জনপ্রিয় অভিনেত্রী আরাত্রিকা মাইতির অভিনয় দক্ষতার প্রশংসা করা হয়।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়িতে মিতুল চরিত্রের অভিনয় ছিল দুর্ধর্ষ। মিতুল এমন একটি ডানপিটে মেয়ে ছিল যে শত্রুকে শত্রুর ভাষাতেই কুপোকাত করতো, মুখের সাথে সাথে তার হাতও চলতো, ভীষণ মারকুটে ছিল সে। সম্প্রতি জি বাংলার মিঠিঝোরা ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

এই ধারাবাহিকে মিতুল চরিত্রের একদম বিপরীত দিকে অবস্থান করছে রাই। রাই সাত চরে রা কাড়ে না। সমস্ত কিছু মুখ বুজে চুপচাপ সহ্য করে নেয় যে কারণে তার মাও তার গায়ে হাত তোলে। আর সে চুপচাপ সহ্য করে কাঁদে, বিপরীত এই দুই

আরও পড়ুন : সবদিক থেকে কোনঠাসা জীবন নষ্ট হয়েছে রাই এর! এখন রাইকে আবারও সুন্দর জীবন, স্বাভাবিক জীবন ফিরিয়ে দিতে পারে একজনই সে হলো অনির্বান স্যার!বলছেন দর্শক!

চরিত্রে অভিনয় করেও এত সুন্দর ভাবে প্রশংসিত হচ্ছেন আরাত্রিকা মাইতি যে অনেকেই মনে করেন ২০২৫ সালের সেরা মেয়ের যোগ্য দাবিদার একমাত্র তিনি প্রচুর মানুষ তার অভিনয় দক্ষতার প্রশংসায় পঞ্চমুখ হয়ে যান। রাই চরিত্রটির জন্য তিনি ভীষণভাবে প্রশংসা পান ঠিক যতটা প্রশংসা পেয়েছিলেন মিতুল চরিত্রের ক্ষেত্রে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যতদিন দিন যাচ্ছে তত আমি আরাত্রিকাদির অভিনয় দেখে মুগ্ধ হচ্ছি।এতো নিখুঁত অভিনয়, এতো নিখুঁত এক্সপ্রেশন তার সাথে এতো নিখুঁত বডি লেঙ্গুয়েজ যা বলার বাইরে। সত্যি মিঠিঝোরা trp কম পেলেও আরাত্রিকাদি সেখানে নিজের সর্বস্য দিয়ে অভিনয় করছে। ২০২৫ সালেও সেরা মেয়ের যোগ্য দাবিদার একমাত্র রাই”

Related Articles