বাংলা সিরিয়াল

সূর্যের মনের অজান্তে বংশধরের গুরুত্ব সোনার থেকে বেশি! তাই সোনাকেও সে কষ্ট দেয় ছেলে সন্তানের জন্য!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে, যে সূর্য দীপার কেমিস্ট্রি নিয়ে একসময় আলোচনা হতো, যে সূর্য দীপার কেমিস্ট্রি একসময় সেরার সেরা ছিলো, সেই সূর্য দীপার কেমিস্ট্রি আজ আর দর্শকের ভালো লাগছে না। দর্শক চাইছেন এই জুটি যাতে ভেঙে যায়,কারণ সূর্যের একগুঁয়েমি, সূর্যের গোয়ার্তুমি, সব থেকে বড় কথা সূর্যের মিশকা এবং তার ছেলের প্রতি অত্যাধিক আসক্তি।

যে সূর্য একদিন সোনা মা অন্ত প্রাণ ছিলো সেই সূর্য আজ সোনার কথা শুনছে না, কারণ তার কাছে মিশকা ও তার সন্তানের গুরুত্ব অনেক বেশি। সম্প্রতি ধারাবাহিকে যে রকম ডায়লগ সূর্যের মুখে দেখা যাচ্ছে, সেই ডায়লগ শুনে বোঝাই যাচ্ছে যে, সূর্যের মনে দীপার প্রতি কোন আসক্তি নেই, সবকিছু যেন সে করছে সোনা আর রূপার জন্য।

সূর্য পরিষ্কার বলেই দেয়,যে, ও দীপাকে ছাড়া থাকতে শিখে গেছে, তার জীবনে এখন তার মেয়েদের ফিরে পাওয়া বেশি ইম্পোর্টেন্ট অন্যদিকে দীপা তার কাছে দুই মেয়ে থাকা সত্ত্বেও সে সারাদিন ডাক্তারবাবু ডাক্তারবাবু করে যায়। সূর্যের এই যে চরিত্র যা দেখে দর্শক রীতিমতো বিরক্ত।

আরও পড়ুন : আগুন পর্ব!জল থৈ থৈ ভালোবাসাতে তোতা রূপের সামনে স্বীকার করলো আসমানের প্রতি নিজের ভালোবাসা!

নায়ক চরিত্রের মতো সূর্যকে আর লাগছে না বলে বক্তব্য প্রকাশ করছেন দর্শক , কেউ কেউ বলছেন সূর্য যেভাবে মেয়েদের কাছে পেতে দীপার পর্যন্ত ক্ষতি করছে, তাতে তাকে ভিলেন মনে হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“আজ সূর্য বলে ই ফেললো যে ও দীপাকে ছাড়া থাকতে শিখে গেছে। কি অদ্ভুত ধরনের মানুষ।নিজেই দীপাকে ডিভোর্স পেপারে সাইন করাতে বাধ্য করলো।বাচ্চা সমেত দীপাকে বাড়ির থেকে বার করে দিলো, তারপরেও দীপার নামে এতো বাজে কথা কি করে বলে কে জানে সূর্য সোনাকে ছাড়া থাকতে পারছে না অথচ সোনার কথাকে উপেক্ষা করে মিসকাকে যত্ন করে তুলে তাকে ধরে ধরে ঘরে দিয়ে আসতে গেল।

আমি বুঝলাম না বাড়ির অন্য কেউ তো ওকে ঘরে পৌঁছে দিতে পারতো কিন্তু না সূর্য নিজে গিয়ে দিয়ে এলো। আসলে মনের অজান্তেই সূর্য র কাছে বংশধরের গুরুত্ব সোনার থেকে অনেক বেশি।তাই সোনাকে কষ্ট দিতে সূর্য র কোনো ব্যাপারই নয়”

Related Articles