বাংলা সিরিয়াল

‘মিশকা আর মিশকার ছেলে সোনা রূপা দীপার চাইতে সূর্যের কাছে বেশি ইম্পর্ট্যান্ট হয়ে গেল!’অনুরাগের ছোঁয়া দেখে বিরক্ত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক টি একসময় দর্শকের খুব পছন্দের ছিল তারপর যখন সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি শুরু হয়, তখন অনেকেই এই ধারাবাহিক টি দেখে আস্তে আস্তে হতাশ হতে শুরু করে কিন্তু এরপর সূর্যদীপার মধ্যে অনেক বছর পর ভুল বোঝাবুঝি মেটে এবং সূর্য দীপা সোনা রূপা সবাই একসাথে থাকতে শুরু করে। এইসব দেখে দর্শক যখন একটু নিশ্চিন্ত হয়েছিল তখনই মিশকার শয়তানি আবার নতুন করে শুরু হয়, মিশকা আই ভি এফ পদ্ধতিতে সূর্যের স্পাম চুরি করে, সূর্যের সন্তানের মা হয়ে সূর্য দীপার জীবনে ঝড়ের মতো হাজির হয়!

এরপর দেখা যায় লাবন্য সেনগুপ্ত এবং সূর্য মতি গতি রাতারাতি চেঞ্জ হয়ে গেছে, তারা মিশকা ও মিশকা সন্তানের প্রতি ধীরে ধীরে দয়ালু হয়ে পড়ছে-এতদূর অবধি তো তাও দর্শকরা মেনে নিয়েছিলেন কিন্তু তারপর যখন দেখা যাচ্ছে যে, মিশকা ও তার সন্তানকে তাদের অধিকার দিতে গিয়ে লাবণ্য দীপাকেই সূর্যকে ডিভোর্স দিতে বলছে আর সূর্য তাতে রাজি হচ্ছে তখন দর্শকরা বিরক্ত হয়ে ওঠেন! লাবণ্য যখন বলে,সে সবটাই তাদের ভালোর জন্য করছে তখন দর্শক বুঝে পায় না কীসের ভালো হবে এতে!

আরও পড়ুন : পর্ণার বুদ্ধিতে ইশার শয়তানি আবারও প্রকাশ্যে! ধুন্ধুমার পর্ব “নিম ফুলের মধু”তে

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দীপা, সোনা, রূপার থেকে সূর্যর কাছে মিশকা আর ওর ছেলেই বেশি important

দীপা জানতে চাইলো সূর্য ওকে ডিভোর্স দিতে চায় কিনা, সূর্য সোজা গিয়ে পেপারে সাইন করে দিলো, আবার জিজ্ঞেস করাতে দীপা কে ধাক্কা মেরে ফেলে দিলো অতঃপর দুজনেই ডিভোর্স পেপারে সাইন করে দিলো

এই নাকি সূর্যর ভালোবাসা”

আরও পড়ুন : মিলির সব দায়িত্ব নিতে মিলিকে বিয়ে করলো অর্জুন!টানটান পর্ব মিলিতে

Related Articles