বাংলা সিরিয়াল

‘মানে কোন লেভেলের ফাউল মেয়ে এই রূপা?’সোনার পর এবার রূপাকে নিয়ে শুরু হলো সমালোচনা!

অনুরাগের ছোঁয়া ধারাবাহিক দেখে রীতিমতো মাথা খারাপ হওয়ার জোগাড় দর্শকের। কারণ ধারাবাহিকের সাম্প্রতিকতম প্রোমো।

এই প্রোমো দেখবার পর অনেকেই বলছেন অনুরাগের ছোঁয়া নয়,এই ধারাবাহিকের নাম দেওয়া হোক বিচ্ছেদের ছোঁয়া। কেউ বলছেন তার থেকেও ভালো হয় ভুল বোঝাবুঝির ছোঁয়া নাম দিলে। কারণ এতদিন যেখানে সূর্য বারংবার ভুল বুঝে নিজের স্ত্রী ও মেয়েকে দূরে সরিয়ে রাখত এখন সেই ভূমিকা পালন করছে তার ছোট মেয়ে রূপা।

আরও পড়ুন : এতদিন সূর্য ভুল বুঝল এবার ওর মেয়ে ভুল বুঝে বুঝে আমাদের মাথা খাবে! দেখুন বিচ্ছেদের ছোঁয়া-অনুরাগের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

প্রবল বন্যা হ‌ওয়ায় জলের তোড়ে রীতিমতো ভেসে যায় দীপা ও রূপা। ভাসতে ভাসতে তারা ডাঙায় গিয়ে পড়ে, সেখানে একই গ্রামের দুটো আলাদা পরিবার তাদের আশ্রয় দেয়। রূপা আর দীপাকে হারিয়ে নিজেকেই ধিক্কার দিতে থাকে সূর্য।

ভগবানের কাছে গিয়ে পাগলের মতো কান্নাকাটি করতে থাকে সে। অন্যদিকে ধারাবাহিকের সম্প্রতি দেওয়া একটি প্রোমোতে দেখা যায় যে, রূপা সেনগুপ্ত বাড়িতে ঢুকতে গেলে তার কানে যায় তার বাবা হ্যাপি বার্থডে টু ইউ বলছে। তখন রূপা ভাবে তাকে ছাড়া তার বাবা তো বেশ খুশিই আছে‌।

তার জন্য কারোর কোন মাথাব্যথা নেই তাহলে সে আর কোনদিনও বাড়িতে বাবার কাছে ফিরে যাবে না অন্যদিকে ভিতরে দেখা যায় সূর্য রূপার চিন্তাতেই অস্থির আর সোনার তো এমন অবস্থা যে সূর্যর ভাই বলেই দেয়, বৌদিদি আর রূপাকে না পাওয়া গেলে বাঁচানো যাবে না সোনাকে। অথচ রূপার ধনুক ভাঙ্গা পণ ফিরবে না বাবার কাছে।

আরও পড়ুন : প্রথমা কাদম্বিনীতে হানি বাফনার অভিনয় বেশ প্রশংসিত হয় তারপর শুভ বিবাহ! একটার পর একটা বিফলতার পর আবার ব্লকবাস্টারের অপেক্ষায় হানি বাফনার দর্শক!

এইসব দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,“মানে কোন লেভেলের ফাউল মেয়ে এই রূপা? তুই এতদূর বাড়িতে আইলি তুই একবারও বাড়িতে ঢুকবিনা? কারোর সাথে দেখাও করবিনা?

এখন একটা থাব্রা লাগাইতে মন চায়না? তুই জানিস তোর বাপ বোন তোকে ছাড়া ভালো আছে কি নেই? অবশ্য রূপা সূর্যরই মেয়ে, এতদিন বাপ ভুল বুঝেছে, এখন মেয়ে ভুল বুঝে বুঝে আমাদের মাথা খারাপ করবে!! আর এদিকে দীপার ইম্পর্ট্যান্স তো এখন থেকেই একেবারে কমে গেল এ আবার কেমন কথা?দীপা ছাড়া সিরিয়ালটা নুনঝালবিহীন!!”

Related Articles