বাংলা সিরিয়াল

এতদিন সূর্য ভুল বুঝল এবার ওর মেয়ে ভুল বুঝে বুঝে আমাদের মাথা খাবে! দেখুন বিচ্ছেদের ছোঁয়া-অনুরাগের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিককে দেখা যাচ্ছে যে, বন্যার তোড়ে রীতিমতো জলের তীব্রতায় ভেসে যায় দীপা ও রূপা।

এরপর একই গ্রামে ভাসতে ভাসতে গিয়ে ওঠে তারা। দুটো আলাদা আলাদা পরিবার তাদের আশ্রয় দেয়। অন্যদিকে সূর্য রূপা আর দীপাকে হারিয়ে পাগলের মতো কান্নাকাটি করতে থাকে। নিজের জীবনের পরিবর্তে হলেও নিজের স্ত্রী আর মেয়েকে ফিরিয়ে দেওয়ার আবেদন করতে থাকে সূর্য ভগবানের কাছে।

অন্যদিকে সোনার তো জ্ঞান ই ফেরেনি। অন্যদিকে দেখা যায় যে রূপা তার মা আর বোনের কাছে ফিরে যেতে চাইছে। ধারাবাহিকের সম্প্রতি একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে, রূপা সেনগুপ্ত বাড়িতে ফিরে আসে কিন্তু বাড়ির

দোরগোড়াতে এসেও ঘুরে যায় রূপা, আসলে সূর্যকে ভুল বুঝে এবং সূর্যের প্রতি তীব্র অভিমানবশত রূপা এই কাজ করে। ঘরে ঢোকার মুখে শুনে তার বাবা হ্যাপি বার্থডে টু ইউ বলছে। সেটা শুনে রূপা ভাবে তাকে ছাড়া তার বাবা বেশ খুশি আছে তাই সে আর কোনদিনও তার বাবার কাছে ফিরে যাবে না।

আরও পড়ুন : রূপাকে লিড করবে বলেই সোনার দোষটাকে হাইলাইট করা হচ্ছে বলছেন দর্শক!

অন্যদিকে প্রোমোতে দেখা যায় যে, সূর্য দীপা এবং রূপার ছবির সামনে দাঁড়িয়ে বলছে রূপাকে খুঁজে পেলাম না দীপা আর সোনা তো কেক থেকে শুরু করে সবকিছু ফেলে দিচ্ছে। সুর্যর ভাই তখন বলছে বৌদি আর রূপাকে খুঁজে না পেলে সোনাকেও বাঁচানো যাবে না। অন্যদিকে রূপা তো ভুল বুঝে দূরে চলে গেল।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই প্রোমো দেখে লিখেছেন যে,“ভুল বুঝাবুঝির নেই অন্ত, দেখুন “বিচ্ছেদের ছোয়া”!এতদিন সূর্য ভুল বুঝল এবার ওর মেয়ে ভুল বুঝে বুঝে আমাদের মাথা খাবে!”

Related Articles