বাংলা সিরিয়াল

‘কাওকে ফিরিয়ে আনার আগে দয়া করে নাটকটি শেষ করে দিন এতে দর্শক অনেক খুশি হবে!’অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যায় যে,সূর্য দীপার রসায়ন দিয়ে এই ধারাবাহিক শুরু হলেও মাঝখানে তাদের সম্পর্কের মধ্যে একটা তিক্ততা শুরু হয় আর এই তিক্ততার ফাটল দিয়ে সেখানে প্রবেশ করে অর্জুন।

এরপর অর্জুনের সাথে দীপার কেমিস্ট্রি গড়ে ওঠে। দুজনের বিয়ে এবং দুজনের মধ্যে সম্পর্কের একটা আঁচ পেয়ে যান দর্শক। কিন্তু এইসময় থেকেই ধারাবাহিক টিআরপি পড়তে থাকে এবং নির্মাতারা ভাবেন সূর্যকে ফিরিয়ে আনলেই বোধহয় ধারাবাহিককে টিআরপি উঠে যাবে। সেই কারণে কোনো কারণ ছাড়াই দীপা অর্জুনকে ফিরিয়ে দেয়।

অর্জুন দীপাকে যে এনগেজমেন্ট রিং দিয়ে ছিলো, সেই রিং অর্জুনকে ফেরত পাঠিয়ে দেয় দীপা। তারপর দীপা সূর্য কে নিয়ে একটা খারাপ দুঃস্বপ্ন দেখে এবং তার পরেই দেখা যায় গল্পে প্রবেশ করছে সূর্য। সূর্যের উদভ্রান্তকর অবস্থা, সূর্য যেন রীতিমতো পাগল হয়ে গেছে।

সে কোনো কিছুই আর মনে করতে পারছে না,কী হয়েছে তার তাও বোঝা যাচ্ছে না, এরপর ধারাবাহিকে নতুন একটি প্রোমো দেখা গেছে যেখানে দেখা যাচ্ছে যে দীপা কে চিনতে পারছে না সূর্য। সোনা রূপা বাবা বলে সূর্যের কাছে এলে সূর্য তাদের দুজনকেও চিনতে পারছে না।

আরও পড়ুন : অগ্নিকন্যার ডায়লগ বলার ছিড়ি!বেচারা সস্তিক বউ এর মুখে শুদ্ধ ভাবে নিজের নাম আর ভালোবাসি কথা টা ও শুদ্ধ ভাবে শুনতে পারল না-গীতা নিয়ে চরম ট্রোলিং!

দীপা তখন কথা দেয় যে, চিন্তা করিস না তোদের বাবাকে সুস্থ করে ফিরিয়ে দেবো তোদের কাছে, কিন্তু ধারাবাহিকের এই প্রোমো দেখে বিরক্ত দর্শক। এই প্রোমোর কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“কাওকে ফিরিয়ে আনার আগে দয়া করে নাটকটি শেষ করে দিন এতে দর্শক অনেক খুশি হবে”

Related Articles