বাংলা সিরিয়াল

এর কি খুব দরকার ছিল?একবার অর্জুন আর এখন এই ছেলেটি!কি যে হচ্ছে এই ধারাবাহিক টা তে বুঝতে পারছি না! অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে যে সূর্য বেশ কয়েক বছরের তার জীবনের সমস্ত গল্প ভুলে গেছে। সে নিজেকে বর্তমানে একজন এইচএস পাস করা স্টুডেন্ট মনে করছে, যে কারণে সে নতুন করে ডাক্তারি পরীক্ষার জন্য preparation নিয়ে ডাক্তারি পরীক্ষার এক্সামে বসছে কারণ সে ভুলেই গেছে সে অলরেডি ডাক্তার হয়ে গেছে।

তার জীবনের গল্প যেহেতু নতুন করে লেখা হচ্ছে সেই কারণে ডাক্তার বাবুদের অনুরোধে দীপাও ডাক্তারের পড়াশুনা করবার জন্য নতুন করে ডাক্তারের পরীক্ষার এক্সামে বসেছে। তার ডাক্তারবাবুর জন্য সেও ডাক্তার হবে। দেখা যাচ্ছে যে ডাক্তারি পরীক্ষার এক্সামে সত্যি সত্যি পাশ করেছে দীপা এবং সূর্য।

আরও পড়ুন : বোকা জলু বধুয়াকে কতদিন বসিয়ে রাখবে?ওটার রিকভারি প্রয়োজন! রানী শেষ হয়ে যাওয়া প্রসঙ্গে বলছেন দর্শক!

দুজনের জীবনেই সুযোগ এসেছে ডাক্তারি পড়ার। কিন্তু একই সাথে তারা যেখানে ডাক্তারি পড়বে সেই কলেজে চাকরির দরখাস্ত নিয়ে এসেছে ইরা এবং সে এই চাকরিটা পেয়ে গেছে আর সেই কলেজে যে স্যার আছে সে দিপাকে দেখে তার প্রেমে পড়ে গেছে যা দেখে বিরক্ত হয়ে যাচ্ছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সাত জন্মে সূর্য ফিরে ফিরে আসবে দীপার কাছে সে যে রুপেই হোক যে অবস্থাতেই হোক আর যদি থাকে সেখানে দীপার অনুরাগের ছোঁয়া তাহলে কিভাবে সূর্য ছেড়ে থাকতে পারে সে মায়া তাই আজ দীপার লিস্টে নাম ওঠা অব্দি সূর্য দীপার সাথেই রয়ে গেল।তবে এই সাথে থাকা কেন হয়না পরিপূর্ণ, কবে শেষ হবে ইরা নামক নষ্টামির গল্প। যোগ হল সাথে দীপার নতুন প্রেমিক আর কত আসবে সুদীপার জীবনে নতুন সাথী।

আরও পড়ুন : মালা বদলের প্রথম পর্ব খুব ভালো হয়েছে!মালা বদল দেখে বলছেন দর্শক

ইরা যে বুঝে নিল প্রেমিক ছ্যারের কাহিনী এবার যে সে নাড়বে সুদীপার মিলনে কলকাঠি।অনুরাগেরছোঁয়া। প্রতিদিন ঠিক 9:30 pm”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন নেটিজেন লিখেছেন যে ,“এর কি খুব দরকার ছিল? একবার অর্জুন আর এখন এই ছেলেটি। কি যে হচ্ছে এই ধারাবাহিক টা তে বুঝতে পারছি না।”

Related Articles