বাংলা সিরিয়াল

দীপা এবার ডাক্তার হবে!একমাসের মধ্যেই ডাক্তার হয়ে যেতে দেখবো maybe দীপাকে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এখানে দেখা যাচ্ছে যে, সূর্য তার যাবতীয় স্মৃতি হারিয়ে ফেলেছে সে ভুলে গেছে সে দুই সন্তানের বাবা তার স্ত্রী আছে। সে এখন তার কলেজ লাইফের জীবনে আটকে গেছে। যেখানে তার বান্ধবী মিশকাকে তার মনে আছে।

সূর্য যেহেতু পুরোনো সমস্ত কিছু ভুলে গেছে সেই কারণে সেনগুপ্ত পরিবারের সবাই ডাক্তারের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছেন যে সূর্যকে সেই একই অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হবে সূর্যর জীবনে নতুন করে দীপাকে প্রবেশ করতে হবে।

এর‌ই মধ্যে দেখা গেছে যে ওই ডাক্তার বাবু দিপাকে গিয়ে জিজ্ঞেস করেন যে দীপা কি এই লড়াইটা করতে পারবে তখন দিপা বলে হ্যাঁ সে ডাক্তার হতে পারবে। এরপর ধারাবাহিকের নতুন প্রোমো দেখা যায় ,যেখানে দেখা যাচ্ছে যে, দীপা কলেজ স্টুডেন্ট হয়ে সূর্যের জীবনে প্রবেশ করেছে এবং সে সূর্যকে বলছে সে বন্ধু হতে চায় কিন্তু সূর্য বলছে সে যার তার সাথে বন্ধুত্ব করে না।

আরও পড়ুন : মিশকারা মরে না,তারা বারবার ফিরে আসে!তবে কি মিশকার বলা এই কথাগুলোই সত্যি হলো?

দীপা তখন বলছে সে দেখবে কতদিন তার ডাক্তারবাবু তাকে ভুলে থাকে? এরপর ধারাবাহিক নিয়ে সবাই হাসাহাসি শুরু করেন তারা বলতে থাকেন যে জবা যেভাবে অল্পদিনের মধ্যেই উকিল হয়ে গিয়ে ছিলো, সেইভাবে রানীকে দেখা যাবে যে, একদিনের মধ্যেই ডাক্তার হয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দীপা এবার ডাক্তার হবে
একমাসের মধ্যেই ডাক্তার হয়ে যেতে দেখবো maybe দীপাকে”

Related Articles