বাংলা সিরিয়াল

সূর্য সবাইকে চিনতে পেরেছে আর যে তার জন্য দিন রাত এক করে দিলো সেই দীপকেই চিনতে পারছে না ফাইজলামি হচ্ছে না?

ধারাবাহিক বা যে কোন‌ও সিরিয়াল সিনেমাতে এমন কতগুলি বিষয় থাকে, যে বিষয়গুলো দর্শক সব সময় মানতে পারেন না যেমন ধারাবাহিকের মধ্যে অনেক সময়ই দেখানো হয় যে নায়ক যখন পাগল থাকে বা নায়ক যখন বোবা থাকে বা নায়ক

যখন অন্ধ থাকে তখন নায়িকা তাকে ঠাকুরের আসনে বসিয়ে সেবা করে তাকে ভালোবাসে তাকে ভালোবাসা দিয়ে সুস্থ করে তোলে কিন্তু এরপর নায়ক যখন সম্পূর্ণ সুস্থ হয়ে যায় নায়ক যখন পুরোপুরি ভালো হয়ে যায় তখন সে নায়িকাকেই চিনতে পারে না।

আরও পড়ুন : বোঝলামনা অনি নিজে বিয়াইওা ব্যাটা।রাই সৌর্য এর physical দিক নিয়ে ওর এতো জ্বালা কেন?

এই ঘটনা সম্প্রতি লক্ষ্য করা যায় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে সূর্য মাঝখানে বাচ্চা থেকেও ছোট হয়ে গেছিলো অস্বাভাবিক আচরণ করছিল সে।

কিন্তু যখন তার জ্ঞান ফিরলো তখন দেখা গেল চোখে হারাচ্ছিল অসুস্থ অবস্থায়,সেই দীপাকে ই সে চিনতে পারছে না। এই বিষয়টা দেখে এক অংশের মানুষ মারাত্মক ট্রোলিং শুরু করেছেন তারা বলছেন এই বিষয়গুলো ঠিক মানা যায় না। একদম গড়পড়তা ধারাবাহিকের মতো কনসেপ্ট।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“পুরুষের বিপদে যে নারী পাশে থাকে বিপদ উদ্দার হয়ে গেলে সেই নারীকেই সবার আগে ছুঁড়ে ফেলে দে
আজকে হয়তো সূর্য এটাই বুজালো। এমন ভালো মুহূর্তে SSVF Stories সুদীপার একটা মিষ্টি সুন্দর মুহূর্ত দিতে পারতো।ফালতু।তাহলে দিপার বাবা যে জেদ করে দিপাকে নিয়ে যেতে চাইছিল উনি ই ঠিক ছিলেন।

আরও পড়ুন : উচ্চতা থেকে শুরু করে পায়ের নখ,নখ থেকে শুরু করে মাথার চুল, চুল থেকে শুরু করে তার চোখ এককথায় নায়িকা সুলভ চেহারা সোনা মনি সাহার!

দীপা এতদিন তাহলে এত যুদ্ধ কার জন্য করলো? বেঈমানের কারখানা যতসব তাহলে তো এতদিন যে পাগল সূর্য ছিলো সে ওই ভালো ছিল।সূর্য সবাইকে চিনতে পেরেছে আর যে তার জন্য দিন রাত এক করে দিলো সেই দীপকেই চিনতে পারছে না ফাইজলামি হচ্ছে না?”

Related Articles