বাংলা সিরিয়াল

২.৬+ বছরের পুরনো একটা ধারাবাহিক হারাতে দুটো সিরিয়াল চালাতে হচ্ছে ৩০ মিনিটে!কতোখানি মাথা ব্যাথার কারণ হলে এমন টা কেরে কেউ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ডায়মন্ড দিদি জিন্দাবাদ,এই ধারাবাহিকটি রোজ ৪৫ মিনিট করে হয়। রাত ৯ টা থেকে ৯ টা ৪৫। ৯ টা ৪৫ এ এই ধারাবাহিকটি শেষ হলে অপর একটি ধারাবাহিক শুরু হয় সেই ধারাবাহিক টির নাম হল মিঠি ঝোরা। এই ধারাবাহিক টিও ৪৫ মিনিট করে টেলিকাস্ট হয়।

এখন ৪৫ মিনিট করে এই দুটি ধারাবাহিক টেলিকাস্ট হওয়ার পরেও অপর প্রতিপক্ষে থাকা ধারাবাহিক অনুরাগের ছোঁয়াকে কিছুতেই কুপোকাত করতে পারছে না বারবার টিআরপি লিস্টে এগিয়ে যাচ্ছে অনুরাগের ছোঁয়া।

আরও পড়ুন : দেব পার্বতীকে স্ত্রী বলে সবার কাছে প্রকাশ করবে কালকে!-তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকে আসবে নতুন টুইস্ট

দর্শকদের মধ্যে অনেকেই এই বিষয়টা নিয়ে হাসি তামাশা করছেন। অনেকেই বলছেন যে বিষয়টা বেশ মজার, অনুরাগের ছোঁয়াকে হারাতে কোমর বেঁধে লেগেছে জি বাংলার দুই ধারাবাহিক,অথচ তা সত্ত্বেও দেখা যাচ্ছে যে, অনুরাগের ছোঁয়া রীতিমতো স্লট জিতে যাচ্ছে বারংবার।

এত চেষ্টা, এত খাটনি খাটার পরেও প্রতিপক্ষ ধারাবাহিককে হারাতে না পেরে বরং প্রতিপক্ষ ধারাবাহিকের কাছে গো হারান হেরে যাওয়ার যে বিষয়টা সেটা নিয়ে সমালোচনা শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“২.৬+ বছরের পুরনো একটা ধারাবাহিক হারাতে
দুটো সিরিয়াল চালাতে হচ্ছে ৩০ মিনিটে

আরও পড়ুন : বঁধুয়ার গায়ে কাঁটা দেওয়া প্রোমো! ফুলকিকে মাত দিতে এমনটাই চাই!তবে কি এইবার রুদ্ধশ্বাস এই নতুন প্রোমোতেই বাজিমাত করবে বঁধুয়া?

কতো খানি মাথা ব্যাথার কারণ হলে এমন টা কেরে কেউ ; ) ১৫ মিনিট করে চালিয়ে দর্শক দের কনফিউজড করে ,, অনুরাগের ছোঁয়া কে হারাতে চায়! অনুরাগের ছোঁয়া এতো আলোচনা সমালোচনা পরেও মাথা উঁচু করে স্লট লীড করে চলেছে অনুরাগের ছোঁয়া 5.6 Still slot leader”

Related Articles