বাংলা সিরিয়াল

রানীর থেকে দীপা হাজারগুন বেশি strong-সিঙ্গেল মাদার হয়ে একাই বড় করেছে রূপাকে-তোমাদের রানী ও অনুরাগের ছোঁয়া নিয়ে তুলনা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রাণী’তে দেখা যাচ্ছে যে, রাণীর চরিত্র নিয়ে সন্দেহ করছে দুর্জয়। পিকলু কে জড়িয়ে রাণীকে নিয়ে একটা মারাত্বক সন্দেহ করছে সে। এমনকি রানীর গায়ে হাত তুলতেও দুবার বাঁধে নি দুর্জয়ের।

এরপর রানী সেনগুপ্ত বাড়ি ছেড়ে চলে গেছে চিরতরে, অনেকেই ধারাবাহিকের এই ট্র্যাকের সাথে জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার মিল খুঁজে পাচ্ছেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’-এই ধারাবাহিক ও এ রকমই একটি ট্র্যাক এসেছিল একবার যেখানে দেখা গেছিল দীপার গর্ভে সন্তান আসা নিয়ে দীপাকে রীতিমতো চরিত্রহীনা বলেছিল সূর্য।

আরও পড়ুন : রোশনাই এর প্রতি যে বড্ড কেয়ারিং আরণ্যক! রোশনাইয়ের কেউ নেই আরণ্যক আছে দেখেই খুশি দর্শক

রানীর মতো সেই দিন দীপা ও রাস্তায় বেরিয়ে গিয়েছিল এবং সেনগুপ্ত বাড়ি থেকে কোনরকম সাহায্য না নিয়ে নিজের ক্ষমতায় নিজের সন্তানকে বড় করেছে।

দুটো ধারাবাহিকের কাহিনী মোটামুটি এক হওয়ার কারণে অনেকেই রাণীর সাথে দীপার একটা তুলনা করছে। কিন্তু দর্শকদের মতে রানী এবং দীপার তুলনা চলে না কারণ রানীর চাইতে দীপা অনেক স্ট্রং। সিঙ্গেল মাদার হয়ে দীপা পাঁচ-ছয় বছর ধরে যে লড়াই করেছে সেটা বলাই বাহুল্য এবং সেই জায়গায় তার পরিবারের কারোর সহযোগিতা সে পায় নি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনেকে দীপা নাকি রানী কে বেশি Strong এই নিয়ে ঝগড়া করছে তবে আমার মনে হয় রানীর থেকে দীপা হাজারগুন বেশি strong সূর্য তো তাও দীপার গায়ে হাত তুলেছিলো না যদিও তাতে সূর্যর দোষ কমে যায় না দীপা সূর্য এর ওপর প্রতিবাদ করেছিলো আর বাড়ি থেকে নিজে নিজেই বেরিয়ে গেছিলো।

আরও পড়ুন : ‘তোমাদের রাণী ফ্যানসরা জগদ্ধাত্রীকে নিয়ে ট্রোল না করে একটু তোমাদের রাণী নিয়ে ভাবো’জগদ্ধাত্রী ফ্যানসরা মুখ খুললেন অবশেষে!

সিঙ্গেল মাদার হয়ে পাঁচ-ছয় বছর কারো থেকে কোনো সাহায্য না নিয়ে একা হাতে একটা মেয়ে কে মানুষ করা কি কম?সূর্যর এতো টাকা পয়সা প্রাচুর্য এত বড় পরিবার তাই সোনা কে মানুষ করতে পেরেছে খুব একটা কষ্ট হয়নি কিন্তু দীপা ওর তো প্রথম পাঁচ ছয় বছর কারো সাথে যোগাযোগই ছিলো না কারো থেকেই সাহায্য নেইনি একা নিজের মতো করে রুপা কে মানুষ করেছে যেইটা সবার পক্ষে সম্ভব না”

Related Articles