বাংলা সিরিয়াল

সূর্যকে বিয়ে করার লোভে কোর্টের মধ্যে নিজের সব কুকীর্তি নিজেই ফাঁস করল মিশকা!

যাকে খুনের দায়ে অভিযুক্ত নায়ক অবশেষে সেই সশরীরে হাজির হলো কোর্ট চত্বরে! হ্যাঁ এইরকমই ধামাকাদার পর্ব নিয়ে হাজির হলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। সূর্য যখন বারবার কোর্টে নিজেকে নির্দোষ বলে দাবি করছিল এবং বলছিল তাকে মুক্ত করে দেওয়ার জন্য তখন সবাই ভাবছিলো সে শুধুই কোর্টের সময় নষ্ট করছে, কিন্তু এরপর দীপা আর তবলা মিশকাকে নিয়ে হাজির হয় কোর্ট চত্বরে। কোর্টের মধ্যে সবাই মিশকাকে দেখে অবাক হয়ে যায় কারণ পুলিশের বয়ান অনুযায়ী সে তো মৃত এবং তার হত্যার দায়েই সূর্যকে অ্যারেস্ট করা হয়েছে।

এরপর ভরা এজলাসে সকলের সামনে নিজের দোষ শুধু স্বীকার‌ করেই থেমে থাকে না সে বরং আজ অবধি সে সূর্য আর দীপাকে আলাদা করবার জন্য কী কী করেছে সেই সমস্তটাই সে কোর্টে সবার সামনে বলে! মিশকা সবার সামনে বলে সে সবটাই করেছে ভালোবাসার জন্য, সূর্যকে সে এতটাই ভালোবাসে, যে, সেই ভালোবাসার জন্য সে সকলের কাছে নিজেকে খারাপ করতেও প্রস্তুত। এদিন মিশকার এক্সপ্রেশন,ডায়লগ আর অভিনয় দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আগুন ঝরানো পর্ব অনুরাগে!অবশেষে মিশকা নিজের মুখেই সব স্বীকার করে নিল , কারণ ও ভাবছে সব স্বীকার করে নিলে সূর্য ওকে বিয়ে করবে!দীপা আজকে কোর্ট এ মিশকাকে মারতে পর্যন্ত গেছিল! আর মিশকার কি বক্তব্য বাবাগো অবাক হয়ে গেছি! মিশকার চোখ আজকে সবচেয়ে নজরকাড়া ছিল , আর ওর অভিনয়!
মিশকার অসাধারণ সব এক্সপ্রেশন , অভিনয় আর ডায়লগ শোনার জন্য হলেও আজকে অনুরাগ মিস দিবেননা , Don‘t Miss Today’s Episode!”

Related Articles