বাংলা সিরিয়াল

টানা স্লট লিডার ও বহুবার বেঙ্গল টপার হওয়া অনুরাগের ছোঁয়া দুই বছর পার করার জার্নিতে সাতটা প্রতিপক্ষকে তাড়িয়েছে! এটাই বা কম কি!

বর্তমানে একটা ধারাবাহিক কতদিন চলবে বা কতদিন চলবে না সেই সবটাই‌ নির্ভর করে ধারাবাহিকের টিআরপির ওপর! যদি কোনো ধারাবাহিকের টিআরপি খুব ভালো থাকে এবং সেই ধারাবাহিক যদি প্রতিপক্ষ ধারাবাহিককে দীর্ঘ সময় অবধি নাকানি চোবানি খাওয়াতে পারে তাহলে সেই ধারাবাহিক দীর্ঘ সময় পর্যন্ত চলে, নচেৎ তিন মাস থেকে ছয় মাসে র মধ্যেই শেষ হয়ে যায় সদ্য আসা সেইসব ধারাবাহিক।

এই টিআরপির কারণে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠি, বোধিসত্ত্বের বোধদ্ধির মতো ধারাবাহিক গুলি অভিনব কনসেপ্টের হওয়া সত্ত্বেও অল্প সময়ে ফুরিয়ে যায়। যেখানে বর্তমান যুগে একটা ধারাবাহিক তিন মাস থেকে ছয় মাস চলাটাই নিয়ম হয়ে দাঁড়িয়েছে, খুব কম ক্ষেত্রে দেখা যায় যে একটি ধারাবাহিক এক বছর অবধি যায় সেখানে নন প্রাইমের কোন ধারাবাহিক যদি দীর্ঘ দুইবছর ধরে চলে তাহলে অভিনন্দন জানাতে হয় বৈ কি।

আরও পড়ুন : কোজাগরীর নির্বুদ্ধিতার সবচেয়ে নির্মম ও নিষ্ঠুর শিকার তার মেয়ে তোতা ও আসমান! কিছুতেই কোজাগরীর আসমান কে ভুল বোঝা মেনে নিতে পারছে না দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া, এই ধারাবাহিক যখন শুরু হয়েছিলো তখন দেখানো হয়েছিল রূপ নয় গুনটাই আসল আর এই গুণের কদর কীভাবে করতে হয় সেটাই দেখানো হয়ে ছিলো সূর্যের চরিত্রের মধ্যে দিয়ে!

পরবর্তীতে সূর্য দীপার বিয়ে হয় তাদের মধ্যে মান অভিমান ভুল বোঝাবুঝি হয় এবং তাদের দুই জনের সন্তান সোনা রূপার জন্ম হয় এইভাবে গুটি গুটি পায়ে এই ধারাবাহিক এগিয়ে গেছে দুই বছরে। স্বাভাবিকভাবেই বর্তমান সময় যখন কোন ধারাবাহিক এক বছরই পেরোই না, সেখানে নন প্রাইমের অনুরাগের ছোঁয়া দুই বছর যেতেই দর্শকরা আনন্দে উচ্ছসিত হয়ে উঠেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ দুই বছর পূরন করলো Congratulations
দুই বছর ধরে এখনো গর্ব এর সাথে চলছে অনুরাগের ছোঁয়া দুই বছর ধরে টানা স্লট লিড নন প্রাইম এর থেকেও বেঙ্গল টপার হয়েছে 48 বার এবং এখনো টপ ফাইভে রাজত্ব করছে ধারাবাহিকটি এখনো সবচেয়ে বেশি গ্যাপে স্লটলিড করে চলেছে অনুরাগের ছোঁয়া।এখন পর্যন্ত সাতটা প্রতিপক্ষ কে তাড়িয়েছে এবং আট নম্বর টাকেও ঝাঁটা দিচ্ছে।

সত্যিই বাহবা পাওয়ার যোগ্য যাদের কাজ সমালোচনা করা তারাই করছে ট্রল করছে তাদের তো আর ক্ষমতা নাই দুই বছর ধরে নন প্রাইমে থেকে গর্বের সাথে একটা সিরিয়াল চালানো হেটার্সরা যত জ্বলবে,আমাদের ততই চলবে”

আরও পড়ুন : রাহুল মিলির বিয়ে ট্র্যাক নিয়ে মহা পর্ব আসছে মিলিতে! কবে?জানেন তো?

আরেকজন লিখেছেন যে,“আজকে দুই বছর পার করলো আমাদের সবার প্রিয় অনুরাগের ছোঁয়া আরো দুই বছর চলুক বর্তমান সময়ে খুব কম ধারাবাহীক গর্বের সাথে দুই বছর পার করতে পারে যাদের যোগ্যতা নাই তারা ট্রল করবেই এতে কান দেওয়ার কিছু নাই আরো এগিয়ে যাও আগামী দিনের জন্য শুভকামনা ও শুভেচ্ছা
Congratulations ”

Related Articles