বাংলা সিরিয়াল

রূপা জেনে গেল তার আয়ু মাত্র ৬ মাস! রূপা বাচ্চা হলেও খুব বুদ্ধিমতী বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মিশকার ১০ বছরের জেল হেফাজত হয়ে যায় আর সূর্য নিজেকে সবকিছুর জন্য দায়ী করতে থাকে।

এরপর সূর্য সবকিছু ছেড়ে চলে যায়, যাওয়ার আগে সে দীপাকে মুক্ত করে দিয়ে যায়, অন্যদিকে অসময়ের বৃষ্টি এসে দীপার বিয়ের সিঁদুর ধুয়ে দেয়, এরপর নিজের শাখা, পলা খুলে ভগবানের পায়ের কাছে রেখে দেয়। অন্যদিকে দেখা যায় যে রূপা খুব অসুস্থ, তার একটা কঠিন রোগ হয়েছে যে রোগের চিকিৎসার জন্য কোটি কোটি টাকা দরকার, আর ঠিক এই সময়েই লাবণ্য থেকে অর্জুন সবাই আর্থিক অনটনের মধ্যে যাচ্ছে!

ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, সোনা আর রূপা অর্জুনকে অনুরোধ করে যে সে যেন তার মায়ের বেস্ট ফ্রেন্ড হয় আর তাদের ড্যাডি হয় , ঠিক সেই সময় দীপা সেখানে ঢোকে আর অবাক হয়।

আরও পড়ুন : পর্ণাকে সাপোর্ট জেঠু অখিলেশের! সৃজনের পাশে দাঁড়ালেন তিনি

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে রূপা নিজের রোগ জানতে পেরে গেছে এবং এটাও জানতে পেরে গেছে সে আর বেশি দিন বাঁচবে না!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রুপা বাচ্চা হলেও ও খুব বুদ্ধিমতি এবং খুব ছটফটে একটি মেয়ে।যে মাকে অসম্ভব ভালোবাসে।আর তাই মায়ের কষ্ট দূর করবার জন্য খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে চায়
রুপার কি হয়েছে এইটা জানবার জন্য অর্জুণকে আইসক্রিম আনাবার নাম করে দোকানে পাঠিয়ে দেয়।

আরও পড়ুন : কেউ জেলে বসে এমন রোমান্টিক স্বপ্ন দেখে মিশকা কে না দেখলে জানতাম না!জেলের মধ্যেও সূর্যের স্বপ্নে বিভোর মিশকা!

আবার অর্জুণ বেড়িয়ে যাবার সঙ্গে সঙ্গে পিয্যা খাবার বাহানায় খোকাকে অর্জুণের কাছে পাঠিয়ে দেয়।আর সোনাকে বলে, যে খেলা গুলো খোকা শিখিয়েছে সেগুলো প্রাকটিস করতে।এই ভাবেই সবার চোখের আড়ালে রুপা জানতে পারে তার আয়ু আর মাত্র ছয় মাস
এবার কি করবে রুপা
ভিকি টাকার লোভে তিস্তা কে নিয়ে একটা বাজে পার্টি তে নিয়ে যায়। আর ওর সরবতে নেশার জিনিস মিশিয়ে দেয়
জানি না তিস্তা সুস্থ ভাবে,ভালো ভাবে বাড়ি ফিরতে পারবে কিনা”

Related Articles