বাংলা সিরিয়াল

যারা অনুরাগের ছোঁয়া দেখে না, দীপার পারফরমেন্স দেখে তারাও আজ অনুরাগের ফ্যান হতে বাধ্য!’অনুরাগের ছোঁয়ার প্রশংসায় পঞ্চমুখ দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যায় যে, সূর্য আর দীপার মধ্যে ডিভোর্স হয়ে গেছে,ডিভোর্সের পর দুই মেয়ে দীপার কাছেই আছে,কিন্তু সূর্য চায়, মেয়েদের তার নিজের কাছে এনে রাখতে,তাই মেয়েদের কাস্টাডি সে নিজের কাছে চাইলে, দীপা রাজি হয় না, তখন এই লড়াই আবার কোর্ট অবধি গড়ায়।

কোর্টে গিয়ে সূর্য বলে দীপা যেহেতু অর্থনৈতিকভাবে স্বাবলম্বী নয় তাহলে সে মেয়েদের কি করে রাখবে নিজের কাছে? এই কিছুদিন আগেও রূপার পড়াশোনা থেকে শুরু করে জামা কাপড় সবকিছু সূর্য দিতো। এই কথা শুনে দীপা বলে সে সূর্যের দেওয়া টাকা শোধ করে দেবে,তারপরেই সে এই কেস লড়বে।

আরও পড়ুন : সূর্যের মনের অজান্তে বংশধরের গুরুত্ব সোনার থেকে বেশি! তাই সোনাকেও সে কষ্ট দেয় ছেলে সন্তানের জন্য!

এরপর কোর্টের কেস জিততে এবং দুই মেয়েকে নিজের কাছে রাখতে দীপা একটি ডান্স কম্পিটিশনে পার্টিসিপেট করে। ডান্স কম্পিটিশনের তিন দিন আগে সে ডান্স শিখতে যায় এবং তারপরেই ডান্স পারফর্ম করতে যায়। অন্যদিকে দীপা যাতে কিছুতেই ডান্স পারফর্ম না করতে পারে সেই কারণে একের পর এক ষড়যন্ত্র করতে থাকে সূর্য!

আরও পড়ুন : আগুন পর্ব!জল থৈ থৈ ভালোবাসাতে তোতা রূপের সামনে স্বীকার করলো আসমানের প্রতি নিজের ভালোবাসা!

দীপার নিজের হাতে করা, বার্থডে ডেকোরেশন নিজে তছনছ করে দেয় সূর্য! অন্যদিকে সব দিক সামাল দিয়ে নাচ করতে ওঠে দীপা। দীপার অসম্ভব সুন্দর সেই নাচের স্টেপ দেখে অবাক হয়ে যায় দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে যারা অনুরাগের ছোঁয়া না দেখবে , তারা যে কি মিস করবে উফফ , যারা অনুরাগের ফ্যান নয় তারাও আজ ফ্যান হতে বাধ্য দীপার পারফরমেন্স দেখে , পুরো আগুন লাগিয়ে দিয়েছে টিভি এর পর্দায় , ধুলোকনার পর আবারো এক মারাত্মক প্রতিযোগিতা হতে চলেছে অনুরাগে , আমি ১০০% sure অনুরাগ আবারও topper হতে চলেছে , মিলিয়ে নেবেন
জয় শিব শক্তি ”

Related Articles