বাংলা সিরিয়াল

সেরার সেরা অহনা! মিশকা চরিত্রের সাইকোগিরি দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিক শুরু হওয়ার পর থেকে বরাবর স্লট লিড করেছে এবং বেশ কিছুবার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে। এই ধারাবাহিকে একটা দীর্ঘ সময় ধরে দেখানো হয়েছে বাবা-মার সেপারেশনের ফলে সন্তানদের ওপর কী কী প্রভাব পড়ে- এই ট্র্যাকটা যেমন নিঃসন্দেহে নতুন ছিলো, একই রকম ভাবে এই ধারাবাহিকের সম্প্রতি একটি বিষয় দেখানো হয়েছে যা একদম নতুন। সচরাচর ভিলেনদের সাইকোলজি খুব একটা দর্শক পছন্দ করেন না, কিন্তু এই ধারাবাহিকের ভিলেন মিশকাকে এমন ভাবে প্রেজেন্ট করা হয়েছে যে, দর্শক তার প্রত্যেকটা শয়তানি দেখে রাগে তাকে গালমন্দ করলেও কোথাও না কোথাও গিয়ে তার প্রতি সহানুভূতিও দেখাচ্ছে।

কোর্ট রুমে সবার সামনে দাঁড়িয়ে মিশকা যখন নিজের কথা বলে, সে যখন বলে ভালোবেসে সবাই তো মহান হয় কিন্তু মিশকার মতো ভালোবাসা কজন বাসতে পারে? যে ভালবেসে খারাপ হয়েছে ? নিজের ইমেজটাকে সবার সামনে খারাপ করেছে?- তখন দর্শক মিশকা চরিত্রের বক্তব্য কোথাও না কোথাও ফিল করতে পেরেছেন,তেমনি মিশকা চরিত্রে অভিনয় করা অভিনেত্রী অহনা দত্তের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন। মিশকা চরিত্রের মধ্যে যে সাইকোগিরি রয়েছে সূর্যকে নিয়ে, তা যে অহনা সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন, সে যে নিজের সেরাটা দিয়েছে তা নিয়ে একদম নিঃসন্দিগ্ধ দর্শক।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সেরার সেরা অহনা

মিশকা আজকে কাঠগড়ায় দাড়িয়েও পুরোদমে নিজের সাইকোগিরি চালিয়ে গেছে
আজকে ওর অভিনয় নিয়ে কোনো কথা হবেনা জাস্ট… যেমন Acting, তেমনই Expression, Body language পুরো এপিসোড জুড়ে শুধু ওকেই দেখে গেলাম…”মিশকা” চরিত্রটিকে অন্য মাত্রাই পৌঁছে দিয়েছে অহনা

দীপার উদ্দেশ্যে আজকে মিশকার সেরা ডায়ালগ :- “তোমরা ভালোবেসে মহান হতে পারো, কিন্তু আমার মতো genius একটু খারাপ হতে পারে না..?
পারবে..? পারবে এই Society এর সামনে খারাপ হতে ভালোবাসার জন্য? নিজেদের এই ভালো ইমেজ টাকে খারাপ করতে পারবে..? পারবে না…কিন্তু আমি পেরেছি।কেন জানো? সূর্যর জন্য

ও দাগী অপরাধী হলেও কথাগুলো একদম সত্যি বলেছে, সত্যিই ভালোবাসার জন্য কজন খারাপ হতে পারে, সকলের সামনে নিজের ভালো ইমেজ টাকে কেই বা খারাপ করতে পারে…ও কিন্তু হয়েছে, সূর্যর জন্য খারাপ থেকে আরও নীচুতে নেমে গেছে….সত্যি বলতে আজকে মিশকার জন্য আর ওর কথাগুলো শুনে ভীষনই খারাপ লাগছিলো”

Related Articles